image_135478_0জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) : সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় কেশবপুর উপজেলার নাগরিক আব্বাস সরদার ও তার স্ত্রী রেহেনা পারভিনসহ ৪জন নিহত হয়েছে । এ ঘটনায় আহত হয়েছেন ২ জন। আহতরা সৌদীর আল গুহা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত শনিবার বাংলাদেশ সময় ভোর ৬টায় পবিত্র ওমরাহ পালন শেষে আব্বাস সরদার তার স্ত্রী, কন্যা ও জিনাইদহ জেলার অপর ২জনকে নিয়ে প্রাইভেটকার যোগে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে আল খারিজ এলাকায় একটি ট্রাকে ধাক্কা লেগে প্রাইভেটকারটি পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে ঘঁনাস্থলে ৪ জন নিহত হন।

নিহতরা হলো কেশবপুর উপজেলার ভোগতি গ্রামের আব্বাস সরদার (৩৯),তার স্ত্রী রেহেনা পারভিন (৩২)। অপর ২ জন হলো ঝিনাইদহ জেলার শহরের হামদহ শেখপাড়ার বাসিন্দা সাইফুল ইসলামের স্ত্রী শিউলি বেগম (৩৭) ও তার ছেলে ওমর আল সাইম (১১)। এ সময় গুরুতর আহতরা হলো নিহত আব্বাসের শিশুকন্যা আফসা আফরিন প্রীতি (৫)ও সাইফুল ইসলাম (২৮)। নিহতরা পরস্পরের আত্বীয় বলে জানা গেছে।

কেশবপুর পৌরসভার কাউন্সিলর মশিয়ার রহমান জানান, নিহত আব্বাস কেশবপুর পৌরসভার ভোগতি নরেন্দ্রপুর এলাকার মৃত বাসতুল্য সরদারের ছেলে নিহত আব্বাস। সে ১০ বছর পুর্বে সৌদী আরবের রিয়াদ শহরে হাউজ পেন কোম্পানীর ড্রাইভার হিসেবে কর্মরত ছিলো। তার মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরদেহ দেশে আনার প্রচেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here