ব্রেকিং নিউজ

সোমবার এশার বাগদান

চলতি বছরের শুরু থেকেই বলিউড তারকাদের যেন বিয়ের ধুম পড়েছে। ফেব্রুয়ারির ৪ তারিখ বিয়ে করলেন বলিউড তারকা রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। এ বছরই বিয়ের ঘোষণা দিয়েছেন সাইফ-কারিনা জুটিও।

এর বাইরে এ বছর বিয়ের পিঁড়িতে বসার ইঙ্গিত দেয়ার তালিকায় আরও রয়েছেন বিপাশা বসু, রিমা সেন, জন আব্রাহামসহ বেশ কিছু বলিউড তারকা।

তবে ইঙ্গিত নয়, সেমাবার সরাসরি বাগদান সম্পন্ন হচ্ছে বলিউড অভিনেত্রী ও হেমা মালিনী-ধর্মেন্দ্র কন্যা এশা দেওলের। অনেকটা ঘোষণা ছাড়াই হঠাৎ করেই বাগদান হচ্ছে এশার। তিনি বিয়ে করছেন ভারতের বান্দ্রার ব্যবসায়ী ভারত তাখতানিকে।

ইতিমধ্যে বেশ কয়েকবারই নাকি গোপনে ডেটিং সেরেছেন এশা ও ভারত। এরপর পারিবারিকভাবেই বিয়ের আলোচনা হয়েছে। আগামীকাল সন্ধ্যায় বেশ জমকালো আয়োজনেই আংটি বিনিময় সম্পন্ন হবে এশা-ভারতের।

তবে বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি। জানা গেছে, ধর্মেন্দ্র ও হেমা তাদের মেয়ের বিয়ের জন্য একটি লাকি তারিখ খুঁজছেন। তবে এ তারিখটি হবে চলতি বছরের মাঝামাঝি কোন সময়েই।

এ বিষয়ে হেমা মালিনী বলেছেন, আমরা খুবই আনন্দিত এশার বাগদান নিয়ে। ভারত অনেক ভাল ছেলে। আমরা তাকে খুবই পছন্দ করি।

এটা শুধু এশার জন্য নয়, আমাদের পুরো পরিবারের জন্য একটি তুমুল আনন্দের বিষয়।

এদিকে বিয়ের পর এশা বলিউড থেকে সরে যাবেন কিনা এমন প্রশ্নে হেমা মালিনী বলেছেন, এটা এশা ও তার স্বামীর ওপর নির্ভর করবে। উল্লেখ্য, এশা দেওলকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘টেলি মি ও খুদা’ ছবিতে।

ছবিটি প্রযোজনা করেছিলেন হেমা মালিনী।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...