সোফায় বসতেই বেড়িয়ে এল অন্তর্বাস, অতঃপর

Parineeti Chopra

বিনোদন জগতে যখন এসেছিলেন তখন পোশাকের ব্যাপারে বেশ রাখ ঢাক ছিল পরিণীতি চোপড়ার। তবে সময়ের সাথে পোশাকে এখন অনেক বেশি সাহসী হয়েছেন পরিণীতি। তবে, পোশাকে সাহসী হতে গিয়ে পরিণীতি যা কান্ড বাঁধাচ্ছেন তাতে সকলেরই চোখ কপালে।

কারণ, সম্প্রতি তিনি একটি মোবাইল সংস্থার প্রোডাক্ট লঞ্চে দূত হিসাবে হাজির ছিলেন। সেখানে ছোট একটি স্কার্ট এবং সিল্কের জামা পড়ে হাজির হয়েছিলেন পরিণিতি। দাঁড়িয়ে থাকা অবস্থায় পোশাক নিয়ে কোনও অস্বস্তিতে পরেননি পরিণিতি। কিন্তু, সোফার উপরে যেই বসতে গেলেন, তখনই স্কার্ট উঠে বেরিয়ে পড়ল অন্তর্বাস।

প্রথমটায় পরিণীতি নিজেও বুঝতে পারেননি। কিন্তু, অনুষ্ঠানে হাজির থাকা চিত্রগ্রাহকরা যেভাবে তাঁর ডান উরুর দিকে ক্যামেরা তাক করেছিলেন তাতে সন্দেহ দানা বাঁধে পরিণিতির মনে। নায়িকাও তখন লক্ষ্য করেন, স্কার্ট অনেকটা উঠে গিয়েছে। কিন্তু, সোফার নরম গদি এমনভাবে তাঁর শরীরটাকে ধরে রেখেছিল যে তাতে পায়ের উপর পা আড়াআড়িভাবে না রেখে অন্য পজিশনে বসাটা অসম্ভব ছিল। আর স্কার্ট পড়লে সাধারণত পা-এর উপরে পা তুলে লেডিজ জেসচারেই বসতে হয়। এই অবস্থায় পরিণীতি যে যথেষ্টই অস্বস্তিতে পড়েছিলেন, তা তাঁর চোখমুখে ফুটে উঠেছিল।

অনেকভাবে নিজেকে ঠিক রাখার চেষ্টা করছিলেন। মাঝে কয়েকবার কথা বলতে বলতেই স্কার্ট টেনে অন্তর্বাস ঢাকার চেষ্টা করেন তিনি। শেষমেশ না পেরে কোনওমতে সামান্য কিছু কথা বলেই সোফা থেকে লাফ দিয়ে দাঁড়িয়ে পড়েন পরিণীতি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...