সোনালী ব্যাংক থেকে ৯৫ হাজার টাকা উধাও !

কলাপাড়া

মিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: পটুয়াখালীর কলাপাড়ায় সোনালী ব্যাংক থেকে এক শিক্ষককের ৯৫হাজার টাকা উধাও হওয়া নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। মঙ্গলবার(৪ ডিসেম্বর) সকাল সোয়া ১০টায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিক্ষক মো. মোয়াজ্জেম হোসাইন কলাপাড়া থানায় অভিযোগ দাখিল করেছেন।

কলাপাড়ার কাছিমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসাইন জানান, মঙ্গলবার সকালে জনতা ব্যাংক কলাপাড়া বন্দর শাখা থেকে এক লাখ পাঁচ হাজার টাকা উত্তোলন করেণ। একটি ব্যাগে ৯৫ হাজার টাকা আলাদা করে রাখেন।

ওই ব্যাগে তার স্কুলের চাবি, ড্রাইভিং লাইসেন্স, গাড়ির স্মাট কার্ড, মোটর সাইকেলর রেজিষ্ট্রেশন কাগজ পত্র, জনতা ব্যাংকের চেক বইসহ বিভিন্ন কাগজ পত্র ছিল। ওই টাকা নিয়ে সোনালী ব্যাংক কলাপাড়া বন্দর শাখায় অনলাইনে জমা দেয়ার জন্য টেবিলে ব্যাগটি রেখে ফরম পূরণ করছিলেন।

এসময় তার পাশে ক্যাশ কাউন্টারের সামনে অজ্ঞাত ৪/৫ জন লোকের মধ্যে একজন বলে আপনার পকেট থেকে টাকা নিচে পড়ে গেছে। টাকা তুলতে গিয়ে উঠে দেখেন তার টাকার ব্যাগটি নিয়ে ব্যাংক থেকে সটকে পড়ে ওই চক্র। এর আগেও এই শাখা থেকে একইভাবে অনেক গ্রাহকের টাকা খোয়া গেছে।

এ ব্যাপারে সোনালী ব্যাংক কলাপাড়া বন্দর শাখার ম্যানেজার আবুল কালাম আজাদ টাকা খোয়া যাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন সিসি ক্যামেরা দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস’া নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে ৬ ট্রেন যাত্রী নিহত

স্টাফ রিপোর্টার :: ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে ...