ব্রেকিং নিউজ

সেরা পর্নস্টারদের অস্কার ঘোষণা!

সেরা পর্নস্টারদের অস্কার ঘোষণা!ডেস্ক নিউজ :: অস্কারের কথা সবারই জানা। তবে অস্কারের মতোই আরেকটি পুরস্কার পৃথিবীতে দেওয়া হয় তা হল! পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড। পর্নজগতেও রয়েছে দক্ষতার স্বীকৃতি। তাদেরকেও সম্মানিত করা হয় নানা ক্যাটাগরিতে।

সম্প্রতি পর্ন জগতের অস্কারখ্যাত এভিএন অ্যাওয়ার্ড প্রদান করা হল সেরা পারফর্মারদের। অ্যাডাল্ট ভিডিও নিউজ অ্যাওয়ার্ডের এই অনুষ্ঠান হয়ে গেল গত শনিবার।

নীল জগতের এই বিখ্যাত পুরস্কারটি ১৮টি ক্যাটাগরিতে প্রদান করা হয়। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল সেরা সিনেমা, সেরা পুরুষ ও মহিলা পারফরমার, সেরা পরিচালক, নয়া মুখসহ নানা বিভাগে।

এবছরের সেরা পর্নস্টার হিসেবে মনোনয়ন পেয়েছেন, অ্যানিকা অলব্রাইট এবং জোয়ানা এ্যাঞ্জেল, কেটি কু, নিনা ইলি, রমি রেইন, সারা জেসি, জেসিকা জেমস, জোজো কিস, লিহা গোট্টি, বিলি ব্রুক, লিলি ইভ, অ্যায়া ফ্য, মেগান রেইন, সিডনি কোল, লিলি ইভেন্স, টারা মর্গান, সাদি ব্লেইর, ভেরুকা জেমস্, ড্রাভেন স্টার প্রমুখ।

১৯৮৪ সাল থেকে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এভিএন অ্যাওয়ার্ডের আসর বসে। ২০১৫ সালের পর্ন সিনেমায় সেরা পুরস্কারে এগিয়ে রয়েছেন মার্কিন পর্ন তারকারা। একেবারে পিছিয়ে নেই এশিয়ান পর্ন তারকারাও।

উল্লেখ্য ২০১২ সালে সেরা পর্ন অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন সানি লিওন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...