‘সেনা মোতায়েনের কথা বলে নির্বাচনকে বিতর্কিত করবেন না’

সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমিতো সেনা মোতায়নের জন্য না করিনি। সেনা মোতায়নের দায়িত্ব নির্বাচন কমিশনের।

কমিশন যদি দরকার মনে করে তাহলে এটা করবে। দয়া করে সেনাবাহিনী মোতায়নের কথা বলে নির্বাচনকে বিতর্কিত করবেন না।

তিনি আরও বলেন, সবাইতো নির্বিঘ্নে প্রচার প্রচারণা কাজ চালিয়ে যাচ্ছে। যদি কোন সমস্যা হত তাহলে তো বিএনপি প্রার্থী সাখাওয়াত কিংবা অন্য প্রার্থীর অনায়াসে গণসংযোগ করতে পারত না। একটু আগেই তো ধানের শীষের মিছিল আমাদের রাস্তার ওপার দিয়ে নির্বিঘ্নে চলে গেল, কই কোথাও তো কোন সমস্যা হয়নি।

শনিবার নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে সাবেক ফুটবলারদের সাথে নিয়ে প্রচারণার সময়ে সাংবাদিকদের উদ্দেশ্যে আইভী এসব কথা বলেন।

প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জ সম্পর্কে কিছুই জানেন না মন্তব্য করেছেন আইভী বলেন, প্রায়ই সাখাওয়াত অহেতুক উদ্ভট অভিযোগ করছেন। তিনি আসলে নারায়ণগঞ্জ সম্পর্কে কিছুই জানেন না। নারায়গঞ্জের নদী, খাল, বিল সম্পর্কে কিছুই জানেন না। তিনি এই জেলার বাসিন্দাও নয়, অন্য জেলা থেকে কিছু বছর আগে এসেছেন।

নারায়ণগঞ্জের সদ্য সাবেক এই মেয়র আরও বলেন, নারায়ণগঞ্জের কেমন উন্নয়ন হয়েছে সেটা আপনারা নিজ চোখেই দেখতে পারছেন। সেটা আমার বলার কিছু নেই। নারায়ণগঞ্জে আমি উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছি। গত সিটি কর্পোরেশন নির্বাচনের মত এবারো জনগণ আমকে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করবে আশা করি। দল মতের ঊর্ধ্বে এসে সবাই আমাকে ভোট দিবে আমি কারো একার জন্য উন্নয়ন করি নাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, যুগ্ম সম্পাদক কোহেলী কুদ্দুস মুক্তি, সাবেক ফুটবলার আশারাফ উদ্দিন আহম্মেদ চুন্নু, বাদল রায়, সালাউদ্দিন, ক্রীড়া সংগঠক আকসির প্রমুখ।

প্রসঙ্গত, সাখাওয়াতের বাড়ি মুন্সীগঞ্জ জেলাতে। ১৯৮৪ সালে তিনি মুন্সীগঞ্জ জেলা যুবদলের সহ সভাপতি ছিলেন। ৯০ দশকে নারায়ণগঞ্জ আসার পর আইন কলেজে ভর্তি হন এবং আইন পেশায় জড়ান। তখন থেকেই বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত হন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “আদি হতে অন্ত রবে বন্ধুত্বের বৃত্ত” ...