সুবর্ণচরে একরামুল করিম চৌধুরী এমপি’র গণসংযোগ

সুবর্ণচরে একরামুল করিম চৌধুরী এমপি’র গণসংযোগমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী সূবর্ণচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেন । রবিবার সকাল থেকে তিনি তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সুবর্ণচরের কয়েকটি ইউনিয়নে গণসংযোগ করেন ।

ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রেখে নোয়াখালীর ৪ আসনের এ জনপ্রিয় এমপি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন । তিনি নির্বাচন করার সময় জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তার চেয়ে আরো বেশি উন্নয়ন করেছেন। এ কারণে সাধারণ জনগণও তার পাশে রয়েছে । গণসংযোগ চলাকালে হাজার হাজার মানুষ তার সাথে ছিল ।

মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামের ৮০ বছরের বৃদ্ধ আবদুর রহিম বলেন,সদর-সূবর্ণচরে যে উন্নয়ন হয়েছে তা গত ২০ বছরেও হয়নি। তিনি আরো বলেন-একরামুল করিম চৌধুরী শুধু উন্নয়নই করেননি তিনি সবসময় আমাদের খোঁজখবর নিয়েছেন।

তার পাশে বসা সোলায়মান মিয়ার সাথে চা খেতে খেতে কথা বলতেই তিনি বলে উঠেন-তিনি জনগণের এত আপন হয়ে উঠেছেন যে সূবর্ণচর আসলে ভাঙ্গা চা দোকানে বসে আমাদের সাথে চা খেতে দ্বিধাবোধ করেন না ।

আর কোন নেতাকে আমরা এরকম দেখিনি । টাকার অভাবে কেউ পড়াশুনা করতে পারছে না কিংবা কোন মেয়ের বিয়ে দিতে পারছে না শুনলেই তিনি তার দানের হাত বাড়িয়ে দেন । এছাড়াও অসহায়,দুস্থ,গরীব মানুষদেরকে তো সবসময় সহযোগিতা করে আসছেন। তিনি যা বলেন তাই সাথে সাথে করেন । একারণে আমরা তাকে নগদ চৌধুরী বলি।যার সাথে কথা বলেছি সে-ই একরামুল করিম চৌধুরী এমপির প্রশংসা করেন ।

৭০ বছরের বৃদ্ধা ইসমত আরা বলেন-আমরা এই রকম এমপিরে হাই খুব খুশি,আগামীতে আমরা ওনাকেই ভোট দিমু । এরকম মানুষ আমরা হারাতে চাই না ।

সূবর্ণচরের বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে একরামুল করিম চৌধুরী এমপি জনগণের খোঁজ খবর নেন । এসময় কখনো কখনো আবেগঘন পরিবেশের সৃষ্টি হয় । কেউ কেউ তার হাত ধরে বাড়িতে নিয়ে যান । তিনিও খুশিমনে বাড়ি বাড়ি যান । এভাবেই তিনি মানুষের সাথে মিশে যান । জনগনের সাথে মিশে যাওয়া তার অন্যন্য একটি গুন ।

এর আগে তিনি সুবর্ণচর উপজেলা যুবলীগের মনজ দাসের অকাল মৃত্যুতে তার পরিবারের পাশে ছুটে যান এবং তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন । এসময় তিনি তার পরিবারের প্রতি আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মওদুদ আহম্মেদ বলেন,

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ফাঁদে পা দেবো না: ব্যারিস্টার মওদুদ

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ ...