সুপারহট ফ্রিদা পিন্টো

ফ্রিদা পিন্টোডেস্ক নিউজ :: সুপারহট হয়ে রুপালি পর্দায় হাজির হচ্ছেন ‘সস্নামডগ মিলিনিয়র’খ্যাত বলিউড অভিনেত্রী ফ্রিদা পিন্টো। টেরেন্স মেলিকের নতুন প্রজেক্টে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হবেন তিনি। এর মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় ফ্রিদা বিবস্র হতে যাচ্ছেন।

ডেইলি মেইলের খবরে জানা গেছে, আন্তর্জাতিকভাবে খ্যাতি সম্পন্ন অভিনেত্রী ফ্রিদা পিন্টো গত সাত বছর ধরে হলিউডের ছবিতে ধারাবাহিকভাবে কাজ করছেন। বিভিন্ন ধরনের চরিত্রে এসব ছবিতে দেখা গেছে তাকে। তবে কখনই বিবস্র হতে দেখা যায়নি। কিন্তু এবার চিত্রনাট্যের প্রয়োজনে একপ্রকার বাধ্য হয়েই নগ্ন দৃশ্যে অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছেন।

এ বিষয়ে ফ্রিদা বলেন, ‘টেরেন্সের ছবিতে কাজ করার বিষয়টি আমার জন্য অনেক বড় প্রাপ্তি। তার প্রায় সব ছবিই আমার দেখা হয়েছে। আমি তার নির্মাণের ভক্ত। এবার তার ছবিতে অভিনয় করতে যাচ্ছি বিষয়টি ভাবতেই আনন্দ হচ্ছে। এ ছবিতে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। তবে এখনই এ বিষয়ে কিছু বলতে চাচ্ছি না। অবশ্য সুপারহট ফ্রিদাকেই সবাই এখানে পাবেন, বলে আশা করছি।’

সূত্রটি আরো জানিয়েছে, সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু করবেন ৩১ বছর বয়সী ফ্রিদা । বর্তমানে তিনি এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। পাশাপাশি আরো তিনটি ছবির শুটিং করছেন। এগুলো হচ্ছে_ ‘যামাসং মার্চ অব দ্য হলোস’, ‘জঙ্গল বুকস’ ও ‘লাভ সোনিয়া’।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...