সুন্দরবনে মধুচন্দ্রিমায় অপি-উজ্জ্বল

অভিনেত্রী ও নৃত্যশিল্পী অপি করিম বরাবরই ব্যতিক্রমী কাজে আগ্রহী। তার স্বামী চিত্রশিল্পী ও নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলও অপির ব্যতিক্রমী কাজে এখন দারুন উৎসাহ প্রদান করে আসছেন। দু’জনেরই সুন্দরবন আগে কখনো দেখা হয়নি। বিয়ের পর থেকে তাদের মধুচন্দ্রিমা যাপনের বিষয়ে সবার জানার আগ্রহ ছিল। তখন তারা বিষয়টা গোপন করে রেখেছিলেন। এখন জানা গেলো, হানিমুনটাও তারা ব্যতিক্রমী কিছু করতে সুন্দরবনে যাপন করেছেন। উজ্জ্বলের পরিচালনায় কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন অপি করিম।

তখনই তাদের মধ্যে পরিচয় ও সখ্যতা। ভালোবাসার সফল পরিণতি হিসেবে চলতি বছরের ২ সেপ্টেম্বর বিয়ে করেন অভিনেত্রী অপি করিম ও নাট্য নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। বিয়ের পর থেকেই মধুচন্দ্রিমায় যাওয়ার অপেক্ষায় ছিলেন এ তারকা দম্পতি। কিন্তু কাজের ব্যস্ততার জন্য বিয়ের দুই মাসেও মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। অবশেষে দুই সপ্তাহের জন্য হানিমুনে গিয়েছিলেন অপি-উজ্জ্বল। তবে দেশের বাইরে কোথাও নয়, স্বামী মাসুদ হাসান উজ্জ্বলের গ্রামের বাড়িতেই মধুচন্দ্রিমা কাটিয়েছেন অপি করিম। কোরবানির ঈদের একদিন আগে উজ্জ্বলের গ্রামের বাড়ি খুলনায় গিয়েছিলেন অপি। সেখান থেকে সুন্দরবনও গিয়েছিলেন তারা। দুই সপ্তাহ হানিমুন করে গত সপ্তাহে ঢাকায় ফিরেছেন অপি-উজ্জ্বল।
সচরাচর দেশের বাইরেই তারকারা তাদের মধুচন্দ্রিমা উদযাপন করেন। কিন্তু অপি-উজ্জ্বলের বেলায় ঘটেছে ব্যতিক্রম। এর কারণ জানতে চাইলে অপি করিম বলেন, ‘খুলনা আমার প্রিয় স্থান। প্রকৃতির অনেক সৌন্দর্য লুকিয়ে আছে এ খুলনায়। তাই আমরা দুজন মিলেই সিদ্ধান্ত নিয়েছিলাম, আমাদের মধুচন্দ্রিমা খুলনাতেই হবে। তাই সব কাজ থেকে নিজেদের ছুটি নিয়ে খুলনায় দু’সপ্তাহ কাটিয়ে এলাম। অনেক আনন্দে কেটেছে গত দুই সপ্তাহ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আজ আমার পালা’

চলন্ত বাসে মেয়েদের মলেস্ট করার গল্প

স্টাফ রিপোর্টার :: পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির বিষয়টি অহরহ ঘটছে আমাদের ...