সুন্দরবনে কোস্টগার্ডের সাথে বনদস্যুদের বন্দুকযুদ্ধ: আটক ২

সুন্দরবনে কোস্টগার্ডের সাথে বনদস্যুদের বন্দুকযুদ্ধ: আটক ২মো: শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি:: সুন্দরবনে বনদস্যু আসাফুর বাহিনীর সাথে কোস্টগাডের্র বন্দুক যুদ্ধ হয়েছে।বনের দাকোপ থানার কালাবগি খালে মঙ্গলবার (১৪ মে) দুপুরে এ বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে।

এসময় আসাফুর বাহিনীর বাহিনীর দুই সদস্যকে আটক করে কোস্টগার্ড।পরে ঘটনাস্থল তল্যাসি করে ৩টি আগ্নেয়াস্ত্র এবং ৩টি গোলাবারুদ উদ্ধার করে কোস্টগার্ড।

আটককৃতরা হলেন, খুলনা জেলার দাকোপ উপজেলার কালাবগি গ্রামের আব্দুর রশিদ গাজীর ছেলে তাজেল গাজী (৩২) এবং একই গ্রামের খোদা বক্সের ছেলে জাকির সানা (৩০)।

কোস্টগার্ডের গোয়েন্দা কর্মকর্তা লে. আব্দুল্লাহ আল মাহমুদ জানান, দুপুরে পশ্চিম সুন্দরবনের দাকোপ থানাধীন কালাবগি খালে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি গ্রহন করছিল এমন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোনের ঐ এলাকায় প্রবেশ করে।

এসময় খালের ভিতরে অবস্থানরত আসাফুর বাহিনীর সদস্যরা কোস্টগার্ডকে গুলি ছোড়ে। এসময় কোস্টগার্ড সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা দস্যু তাজেল গাজী (৩২) ও জাকির সানা (৩০)কে আটক করে।

পরে ঘটনাস’ল তল্যাসি করে ০১ টি ডাবল ব্যারেল বিদেশী বন্দুক, ০২ টি সিঙ্গেল ব্যারেল বন্দুক, ১২ রাউন্ড তাজা গোলা ও ০৪ টি অস্ত্র তৈরীর সরঞ্জাম উদ্ধার করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আটককৃত ডাকাত ও অস্ত্রসহ সরঞ্জামাদি দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান কোস্টগার্ডের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ

ষ্টাফ রিপোর্টার :: দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলোকচিত্রী ড. ...