সুনন্দার মৃত্যুর জন্য মিডিয়া দায়ী

ডেস্ক নিউজ: মা সুনন্দা পুস্করের মৃত্যুর জন্য মিডিয়াকে দায়ী করলো তার ছেলে শিব মেনন।

একই সঙ্গে সাফাই গেয়েছে সৎপিতা ভারতের মানবসম্পদ মন্ত্রী শশী ঠারুরের পক্ষে। বলেছে, শশী ঠারুর তার মার কোন ক্ষতি করতে পারেন- এমনটা বিশ্বাস করে না সে। তবে সুনন্দা পুস্কর আত্মহত্যা করার মতো দৃঢ় মনোবল রাখতেন।

আগের বৈবাহিক সম্পর্কে জন্ম হয় ছেলে শিব মেননের। সমপ্রতি টুইটারে খবর ছড়িয়ে পড়ে যে, সুনন্দার সঙ্গে দাম্পত্য জীবন কাটানো অবস্থায় সম্পর্কে পাকিস্তানি সাংবাদিক মেহের তারারের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন শশী।

এ ঘটনা মিডিয়ায় প্রকাশ পাওয়ার কয়েক দিন পরেই নয়া দিল্লিতে একটি অভিজাত হোটেলে রহস্যজনকভাবে মারা যান সুনন্দা। এতে মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে যে, শশী-মেহের প্রেমের বলি হয়ে থাকতে পারেন সুনন্দা।

ওদিকে ঘটনা যখন ঘোলাটে হয়ে ওঠে তখনই পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলকে মেহের বলেন, শশী ঠারুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই। এ নিয়ে চারদিকে পানি ঘোলা হয়ে উঠেছে। এমন সময় সুনন্দা পুস্করের ছেলে শিন মেনন গতকাল একটি বিবৃতি দিয়েছে। এতে সে বলেছে, তার মায়ের মৃত্যু ছিল শান্তিপূর্ণ। তিনি ঘুমের মধ্যে মৃত্যুবরণ করেছেন।

এতে সে তার মায়ের মৃত্যুর জন্য মিডিয়াকে দায়ী করে। সুনন্দার লাশের ময়নাতদন্তে দেখা গেছে তিনি বিষক্রিয়ায় মারা গেছেন। তবে তিনি কি দুর্ঘটনাবশত মারা গিয়েছেন, আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তা অনুসন্ধানের জন্য দিল্লি পুলিশকে নির্দেশ দিয়েছেন একজন ম্যাজিস্ট্রেট।

এরপরই শিব মেনন ওই বিবৃতি দিয়েছে। শিব মেনন বিবৃতিতে বলেছে, যারা আমার মাকে জানেন, চেনেন তারা জানেন যে, আত্মহত্যা করার মতো দৃঢ় মানসিকতা ছিল তার।

আমি বিশ্বাস করি না যে, মাকে শারীরিকভাবে ক্ষতি করার কোন সক্ষমতা ছিল না শশী ঠারুরের। আর তাকে হত্যা করা তো দূরের কথা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাম্পের বিরুদ্ধে সিএনএন এর মামলা

নিউজ ডেস্ক ::  যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার কয়েকজন সহকারীর বিরুদ্ধে ...