সিলভিয়াসহ ৩ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম

        কক্সবাজার প্রতিনিধি,

কক্সবাজার শহরের কলাতলী হোটেল বেভিউ থেকে আটক ৪ জনের মধ্যে চিত্রনায়িকা সিলভিয়াছাড়া ৩ জনের ২ দিনের রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

শনিবার কক্সবাজার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মীর মোহাম্মদ এমদাদুল হক এ আদেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন -ইন্টারন্যাশনাল অ্যামিউজম্যান্ট ক্লাবের চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক জিএম সরওয়ার।

মামলার তদন্তকারী কর্মকর্তা কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্ ক (এসআই) নুরুদ্দিন জাহেদ জানান, আসামিরা কোনো তথ্য দিচ্ছেন না। কেবল বলছেন ঘটনাটি ষড়যন্ত্রমূলক। মামলার তদন্ত চলবে বলেও জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার চিত্রনায়িকা সিলভিয়াসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের রিমান্ড আবেদন করলে আদালত জিএম সরোয়ারসহ তিনজনকে জিজ্ঞাবাদের অনুমতি দেন।

বুধবার কক্সবাজার মডেল থানার উপ-পরিদর্শক মনোজ কুমার দে আটক ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে লিখিত আবেদন করেন। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আবেদনে বলা হয়, চলচ্চিত্র প্রযোজক জিএম সরওয়ার ও চিত্রনায়িকা সিলভিয়া দীর্ঘদিন ধরে কক্সবাজারে অবস্থান করে একটি সংঘবদ্ধ সিন্ডিকেট গঠন করে।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর র‌্যাব-৭ অভিযান চালিয়ে কক্সবাজারের কলাতলীতে হোটেল বে-ভিউতে চিত্রনায়িকা সিলভিয়া আজমী ও ইন্টারন্যাশনাল অ্যামিউজমেন্ট ক্লাবের চেয়ারম্যান এবং চলচ্চিত্র প্রযোজক জিএম সরওয়ারসহ ৪ জনকে আটক করে। র‌্যাব ৩২ পিস ইয়াবা ট্যাবলেট, ব্যবহৃত কনডম ও মদের খালি ক্যান উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...