সিরাজগঞ্জ ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনা: দুই পরিবারের ৬ জন নিহত

সিরাজগঞ্জ ও কুমিল্লায় সড়ক দুর্ঘটনাষ্টাফ রিপোর্টার :: সিরাজগঞ্জ ও কুমিল্লায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুই পরিবারের ৬ জনসহ মোট ৭ জন নিহত হবার খবর পাওয়া গেছে।
সিরাজগঞ্জ :: সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকচাপায় বাবা-মা ও সন্তান নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভোরে পৌর এলাকার দ্বাড়িয়াপুর এলাকার নবকুমার ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মনি মিয়ার ছেলে দর্জি আবু বক্কার (৩২), তার স্ত্রী আরবী বেগম (২৫) ও ছেলে ছাব্বির হোসেন (৬)। আহতরা হলেন প্রতিবেশী মজনু মিয়া (৪২) ও তার ছেলে সৌরভ (৯)। তাদের শাহজাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গুড় বোঝাই একটি ট্রাক দ্বাড়িয়াপুর বাজারে আসছিল। বাজারের অদূরে নব কুমার ব্রিজের কাছে পৌঁছার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি কুঁড়ে ঘরে ঢুকে পড়ে। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই স্ত্রী-পুত্রসহ দর্জি আবু বক্কার মারা যান। এ ঘটনায় তার প্রতিবেশী মজনু ও তার ছেলে সৌরভ গুরুত্বর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে। আহতদের শাহজাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

কুমিল্লা :: কুমিল্লার দাউদকান্দিতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী, মেয়েসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে মহাসড়কের দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় আহত হয়েছে আরো ২ জন।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম মুঠো ফোনে জানান, ঢাকাগামী প্রাইভেটকারটি মহাসড়কের টামটায় পৌঁছলে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারটি মহাসড়কের পাশে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়।
নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী ঢাকার জাতীয় মানসিক রোগ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. ফজলুল বারী চৌধুরী (৪৫), তার স্ত্রী (৩৫), মেয়ে (৭) ও কাজের মেয়ে (১৩)। ওই দুর্ঘটনায় মারাত্মক আহত তাদের অপর মেয়ে (৫) ও ছেলেকে (৩) স্থানীয় গৌরিপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। নিহতদের সবার বাড়ি বগুড়ার সদর উপজেলায়।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের জোরপূর্বক ফেরত পাঠানো হবে না: পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশে বাস করা রোহিঙ্গাদের জোর করে মিয়ানমারে প্রত্যাবাসন করা ...