সিদ্ধিরগঞ্জে টিনসেড মার্কেটে অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার বটতলায় সড়কের পাশে গড়ে উঠা একটি টিনসেড মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুনের লেলিহান শিখা ১৫/২০ ফুট উপড়ে উঠে ছড়িয়ে পড়লে এলাকায় আতংক বিরাজ করে।

অগ্নিকান্ডে মার্কেটের ৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। শনিবার গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে আধাঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।

অগ্নিকান্ডে ২৫লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ব্যবসায়ীরা দাবি করেন। ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী হাফিজ ও খলিল জানান, খাবারের দোকানে প্রথমে আগুন লাগে। পরে তা সেখান থেকে ছড়িয়ে পড়লে খাবারের দোকানটিসহ অগ্নিকান্ডে মার্কেটের ৩টি ফার্নিচার, ১টি মটর পার্টস, ১টি ব্যাটারী, ১টি সেলুন দোকান সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে আরো ৪/৫টি দোকানসহ পাশে অবস্থিত ১টি বাড়ির আংশিক মালামাল ক্ষতিগ্রস্থ হয়।

ডেমরা ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার মিলন জানান, ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট আধাঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে তাৎক্ষনিক তিনি আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেননি।

এম আর কামাল/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেলুলয়েড পর্দায় শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন নিয়ে প্রথমবারের মতো নির্মিত ...