সিগারেটেরে জন্য বন্ধুকে হত্যা: ঘাতক গ্রেফতার

সিগারেটেরে জন্য বন্ধুকে হত্যা: ঘাতক গ্রেফতারমিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি:: সিগারেট খাওয়া নিয়ে দুই বন্ধুৃর মধ্যে দ্বন্ধের জের ধরে নয়ন মোল্লা (১৫) এক কিশোরকে ছুরির আঘাতে খুন করেছে অপর বন্ধু ছোলেমান সিকদার (১৩)।

পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের লঞ্চঘাট এলাকার আলম রেস্তোরায় শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটেছে।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত ছোলেমানকে গ্রেফতার করেছে। নিহত নয়ন কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের রহমতপুর গ্রামের খোকন মোল্লার ছেলে।

জানা যায়, নয়ন মোল্লার সাথে আমতলী উপজেলার কলঙ্ক গ্রামের আবু বশার সিকদারের ছেলে ছোলেমান কলাপাড়া পৌর শহরের আলম রেস্তোরায় হোটেল কর্মচারী হিসেবে কাজ করতো। শনিবার মধ্যরাতে তারা দুজনেই ঘুমাতে যায়। ভোর রাতে ছোলেমান একটি সিগারেট ধরায়।

নয়ন সিগারেটের গন্ধ সহ্য করতে পারছেনা জানালে দু’জনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে ছোলেমান পেঁয়াজ কাটার ছুরি দিয়ে নয়নের গলায় আঘাত করে। এতে সে রক্তাক্ত জখম হয়। রোববার সকালে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু তার অবস্তার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে নয়নের মৃত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের জানান, ছোলেমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতে পাচারকালে সীমান্তে ৭২ কেজি স্বর্ণসহ আটক

ভারতে পাচারকালে সীমান্তে ৭২ কেজি স্বর্ণসহ আটক

ইয়ানূর রহমান, শার্শা প্রতিনিধি :: যশোরের শার্শা সীমান্ত থেকে ৭২.৭৫৯ কেজি (৬২৪ ...