সালমানের গাড়ি চাপায় নিহতের স্ত্রীর ক্ষতিপূরণ দাবি

ewww২০০২ সালের ২৮ সেপ্টেম্বর মদ্যপ অবস্থায় সালমান খান গাড়ি চালালে অনাকাঙ্ক্ষিতভাবে এক পথচারী তার গাড়ির চাপায় নিহত ও চারজন আহত হন। আদালতে সালমানের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে এই অভিনেতাকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়।

নুরুল্লাহ মাহবুব শরীফ নামের যে ব্যক্তি সালমানের গাড়ির নিচে চাপা পড়ে মারা যান তার স্ত্রীর কাছে এই বিচারের খুব বেশি মূল্য নেই। তিনি জানান, তাদের দৈনন্দিন চলাফেরা, খাওয়াদাওয়া ও বাচ্চাদের পড়াশোনা- এগুলো তার কাছে যুদ্ধের সামিলই বলা চলে, কেননা ২০০২ সালে নুরুল্লাহ ছাড়া পরিবারের অন্য কেউ আয়ের উপযোগী ছিলেন না। তখন থেকেই এই মহিলাকে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। তিনি বলেন-আমরা একটু সাহায্য চাই। শুধু ক্ষতিপূরণ চাই। আমার ছেলেকে যদি একটা চাকরি দেয়া হয়…

গাড়ি দুর্ঘটনায় নিহত নুরুল্লাহ মাহবুব শরীফের স্ত্রী আরও বলেন, আমাদেরকে দশ লক্ষ রুপি ক্ষতিপূরণ দেয়ার কথা থাকলেও পরে তা আর দেয়া হয়নি।

উল্লেখ্য, এই গাড়ি দুর্ঘটনায় আহত অন্য ব্যক্তিরাও জানান, তারা সালমানের শাস্তি চান না, তারা শুধু ক্ষতিপূরণ চান। আবদুল্লাহ রউফ শেখ এই দুর্ঘটনায় তার একটি পা হারিয়েছিলেন। তবে তিনি জানান, তার সালমানের বিরুদ্ধে কোন ক্ষোভ নেই। এমনকি তিনি নাকি সালমান খানের সিনেমাও দেখেন। তিনি বলেন, সালমানকে শাস্তি দেয়া হলে তা আমার কোনভাবেই উপকারে আসবে না। সালমানের বিচারের চেয়ে আমার ক্ষতিপূরণটাই আমার জন্য অধিক গুরুত্ব বহন করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...