ব্রেকিং নিউজ

সামাজিক সচেতনতাই পারে এইডস প্রতিরোধ করতে

সামাজিক সচেতনতাই পারে এইডস প্রতিরোধ করতে   ঢাকা :: বিশ্ব এইড দিবসউ পলক্ষ্যে রাজধানীর ইস্কাটনগার্ডেন রোডে এক আলোচনা সভা ও র‌্যালি মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

রমনা রোটারী ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান তালেয়া রেহমানের সভাপতিত্ত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ”কনফিডেনশিয়াল এ্যাপ্রোচ টু এইডস প্রিভেনশন” (কাপ) এর নির্বাহী পরিচালক রোটারিয়ান ড. হালিদা এইচ খন্দকার।

বিশেষ অতিথি ছিলেন লাইট হাউসের নির্বাহী প্রধান মো: হারুন অর রশিদ। বিশেষ আলোচক ছিলেন সোনারগাঁও রোটরি ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মো: নুরুল ইসলাম। বক্তব্য রাখেন ঢাকা গ্রীন সিটি ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান কাওসার হামিদ, রমনা রোটার‌্যাক্ট ক্লাবের সেক্রেটারী রাকিবুল ইসলাম খান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, উন্নয়নমূলক সংস্থাগুলো এইডস বিষয়ক বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করে আসছে। সমাজের বিভিন্ন স্তরের এইডস রোগীদের চিহ্নিত করে তাদেরকে উন্নত জীবন যাপনের সুযোগ করে দিচ্ছি, তার পাশাপাশি কর্মসংস্থানের সুযোগ করে দিচ্ছে। একটি ব্যাধি এখান থেকে রক্ষা পাওয়ার জন্য সামাজিক সচেতনতা অত্যন্ত প্রয়োজনীয়। ছাত্র-ছাত্রী, যুবকরা পারে এইডসের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে।

অনুষ্ঠানে ঢাকা গ্রীন সিটি ও সোনারগাঁও রোটরি ক্লাবের সদস্যবৃন্দ ও রোটারি ক্লাবের পরিচালনা পরিষদ এবং বিভিন্ন রোটার‌্যাক্ট ক্লাব, গণমাধ্যম ও সুশীল সমাজের প্রতিনিধি এবং ডেমক্রেসিওয়াচের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। –প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গরম পানি পানে ১০ উপকার

নিউজ ডেস্ক :: পানি পানে অনেক উপকার তা আমরা সবাই জানি। তবে ...