সাব্বির আন্তর্জাতিক ক্রিকেটে ৬ মাস নিষিদ্ধ

ষ্টাফ রিপোর্টার :: শাস্তি যে বড় হতে চলেছে তা অনুমিতই ছিল। বিসিবির বিভিন্ন সূত্রেও জানা যাচ্ছিল, এবার আর পার পাবেন না সাব্বির রহমান। একের পর এক অঘটন ঘটানো এই ক্রিকেটারকে এবার আন্তর্জাতিক ক্রিকেটে ৬ মাস নিষিদ্ধ করার সুপারিশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ শনিবার বিসিবির শৃঙ্খলা কমিটির সভায় এই সুপারিশ করা হয়। বোর্ড মিটিংয়ে তা অনুমোদন পেলে শাস্তি কার্যকর হবে।

বিসিবির ডিসিপ্লিনারি কমিটির এই শুনানিতে আসা আরেক ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতকে সতর্ক করা হয়েছে। সৈকতের বিরুদ্ধে সম্প্রতি যৌতুক এবং নির্যাতনের মামলা করেছেন তার স্ত্রী সামিয়া।

মোসাদ্দেক স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন দাবি করলেও সামিয়ার পরিবার এটা অস্বীকার করেছে।

বাংলাদেশের ক্রিকেটে একের পর এক কেলেঙ্কারি ঘটিয়ে সবচেয়ে বেশি আলোচনায় সাব্বির রহমান। গত ডিসেম্বরে রাজশাহীতে জাতীয় লিগের ম্যাচ চলাকালে এক কিশোরকে পিটিয়েছিলেন তিনি।

সতীর্থ মেহেদী মিরাজের সঙ্গেও তিনি অসাদচরণ করেছেন। ক্যারিয়ারে বিভিন্ন সময়ে শৃঙ্খলাভঙ্গ করা সাব্বির সম্প্রতি বিতর্ক ছড়ান ফেসবুকে এক ভক্তকে গালাগাল করে। তাছাড়া উশৃঙ্খল জীবনযাপনের অসংখ্য অভিযোগ আছে তার বিরুদ্ধে। আসন্ন এশিয়া কাপের দল থেকেও বাদ পড়েছেন তিনি।

শুনানি শেষে সংবাদমাধ্যমের সামনে শৃঙ্খলা কমিটির অন্যতম সদস্য এবং বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক বলেছেন, আজ দুটি শুনানি ছিল। সিদ্ধান্ত বলব না, আমাদের সুপারিশ, যেটা বোর্ড সভাপতি বরাবর দেব। সাব্বিরের শুনানিতে যেটা হয়েছে, ওকে আমরা ৬ মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করার সুপারিশ করেছি।’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রামগতি উৎসব’

পারস্পরিক ভালোবাসার অনুপম দৃষ্টান্ত হয়ে রইল ‌‘রামগতি উৎসব’

সুলতান মাহমুদ আরিফ :: উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সফলতার সাথে ...