সাবেক মেম্বারের হামলায় বর্তমান মেম্বার নিহত

কুপিয়ে খোরশেদ আলম, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম মুন্সী প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে ইউনিয়নের মুন্সীর হাট নামক এলাকার উচু ব্রীজের উপর এ ঘটনা ঘটে। এ সময় নিহত নজরুল ইসলামের সাথে থাকা আরো ২ জনকে কুপিয়ে আহত করা হয়েছে বলে জানা গেছে। আহতদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত নজরুল ইসলাম মুন্সী নাগের পাড়া ইউনিয়নের উত্তর ভদ্রচাপ গ্রামের সিকিম আলী মুন্সীর ছেলে এবং নাগের পাড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড রানিং মেম্বার।

গোসাইরহাট থানা পুলিশ সুত্র জানায়, ইউপি নির্বাচনের পূর্ব শত্রুতার জেরে মেম্বার নজরুল ইসলাম মুন্সী খুন হয়েছে। নজরুলের চাচা সাবেক মেম্বার মান্নান মুন্সী গত নির্বাচনে নজরুলের সাথে পরাজিত হয়। নির্বাচন পরবর্তী ওই এলাকায় একাধিকবার তাদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এবার পরাজিত মান্নান মুন্সী তার লোকজন নিয়ে হামলা চালিয়ে নজরুল ইসলামকে কুপিয়ে হত্যা করে। এ সময় কাজিম মৃধা ও রতন নামে দুই জনকে কুপিয়ে জখম করা হয়েছে।

নাগেরপাড়া ইউপি চেয়ারম্যান মহসিন সরদার বলেন, মেম্বার নজরুল হত্যা হওয়ার ৩০ মিনিট পূর্বে আমার সাথে ফোনে আলাপ করেছে। শুনেছি নাগের পাড়া থেকে অটোবাইক যোগে মুন্সির হাটের ইদ্দেশ্যে রওয়ানা দিয়ে বড় ব্রীজে পৌছলে বোমা বিস্ফোরণ ঘটিয়ে আটোবাইকের গতিরোধ করে নজরুলকে হত্যা করা হয়েছে। নির্বাচনের পর থেকে তার আপন চাচা পরাজিত প্রার্থী মান্নানের সাথে একাধিকবার সংঘর্ষ হয়েছে। নজরুল খুব সৎ মেম্বার ছিল। কাথা ও কাজে মিল রেখে কাজ করতো নজরুল।

তিনি আরো বলেন, এ ইউনিয়নে আমি সহ কেউ নিরাপদ না। ইতিপূর্বে আমার সাথেও অমানবিক আচরণ করা হয়েছে। এবার মেম্বার নিহত হলো। এ ধরনের অপরাধের সাথে যারা জড়িত তাদের বিচার হওয়া উচিত।

গোসাইর থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনী পূর্ব শত্রুার জেরে এ হত্যা কান্ড ঘটেছে। এ সময় আরো দুই জন আহত হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুন

লক্ষ্মীপুরে বাবার হাতে ছেলে খুন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুরে পারিবারিক বিরোধের জের ধরে ...