ব্রেকিং নিউজ
Home / রাজনীতি / সাজাপ্রাপ্ত দুর্নীতিবাজ ও স্বৈরাচারমুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবি

সাজাপ্রাপ্ত দুর্নীতিবাজ ও স্বৈরাচারমুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবি

সাজাপ্রাপ্ত দুর্নীতিবাজ ও স্বৈরাচারমুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিঢাকা :: আজ ১৮ ফেব্র“য়ারি, রবিবার সকালে জাতীয় প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ বামফ্রন্টের চেয়ারম্যান মার্শাল কমরেড লায়ন এম. এ সামাদের সভাপতিত্বে সাজাপ্রাপ্ত দুর্নীতিবাজ ও স্বৈরাচারমুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত।
মানববন্ধনে জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ্ নাফিয়ী বলেন, বেগম জিয়া স্বাধীনতাবিরোধী চক্রের পৃষ্টপোষক হিসেবে স্বীয়কর্মে আত্মস্বীকৃত ঘাতক। সুতরাং তাকে জঙ্গী, আগুন, সন্ত্রাস ও যুদ্ধাপরাধীদের পৃষ্টপোষকতার অপরাধে যুদ্ধাপরাধী আইনে বিচার করা হোক। ইতিমধ্যে দুর্নীতির মামলায় এতিমের টাকা আত্মসাতের অপরাধে নিু আদালত কর্তৃক বেগম জিয়া ও তার পুত্র তারেক সাজাপ্রাপ্ত হয়েছে। জাতি ও জনগণের সাথে প্রতারণাকারী দুর্নীতিবাজদেরকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ দেখতে চায় না। বিএনপি নেত্রী দন্ডিত হওয়ার ফলে বিএনপি রাজনীতি করার সকল নৈতিকতা হারিয়েছে।
বাংলাদেশ বামফ্রন্টের চেয়ারম্যান মার্শাল কমরেড ডা. এম.এ সামাদ সভাপতির বক্তব্যে বলেন, এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত বাংলার স্বাধীনতাকে ১৯৭৫ সালে জাতির জনককে স্বপরিবারে হত্যার পর ভূলন্ঠিত করা হয়েছে, বারবার লাল সবুজের পতাকা আক্রান্ত হয়েছে ও বাংলার জমিন রক্তাক্ত হয়েছে। বিভিন্ন ছদ্মবেশে সামরিক জান্তারা বারবার রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে সরকারী কোষাগার লুন্ঠন করে দল গঠন করেছে। নির্বাচনের নামে প্রহসন করেছে, গণতন্ত্র হত্যা করেছে, মহান জাতীয় সংসদকে কলুষিত করেছে, জনগণের ভোটের অধিকার হরণ করেছে ও প্রতিবাদকারীদের হত্যা করেছে।
আর এক রাজাকার নেত্রী  বেগম খালেদা জিয়া ক্ষমতায় থেকে বাংলাভাই, মুফতী হান্নানকে দিয়ে জঙ্গী বাহিনী তৈরি করে বোমা-গ্রেনেড মেরে অসংখ্য মানুষ হত্যা করেছে, অনেক মায়ের বুক খালি করেছে। স্বাধীন দেশে আমার ভাইদের রক্তে রঞ্জিত করেছে বাংলার প্রান্তর। এসকল হত্যার বিচার চায় জনগণ। প্রতিটি বিচার হলে আপনার একশত বার ফাঁসি হবে। আসুন, দেখুন হাতে গুনা আপনার কয়েকজন গোলাম শুধু কান্নাকাটি করছে আর বাকি বাংলার জনগণ আপনাকেও তালাক দিয়েছে। তারা আপনার মুখ দেখতে চায়না।
পরিশেষে সরকারের কাছে আমাদের দাবি ও জনতার দাবি- কোন সাজাপ্রাপ্ত আসামী, দেশবিরোধী রাজাকার জোট ও কোন স্বেরশাসককে একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে দেওয়া যাবে না। আর ১০% আসন সংরক্ষিত কোটায় মেহনতি মানুষের প্রতিনিধিদের জন্য সংরক্ষিত করতে হবে।– প্রেস বিজ্ঞপ্তি

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে এমপি’র বিরুদ্ধে অশালীন বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদ

লক্ষ্মীপুরে এমপি’র বিরুদ্ধে অশালীন বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর -৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ ...