সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবি

সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবিজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: সাংবাদিক শাহ মনির পলাশের খুনিদের গ্রেফতার করে শাস্তির দাবিতে লক্ষ্মীপুর ও রায়পুরে মানবন্ধন করা হয়েছে।

শনিবার দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাস প্রাঙ্গনে মানববন্ধনের আয়োজন করে।

এ সময় বক্তব্য রাখেন লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সহকারী অধ্যাপক মোহাম্মদ ইউসুফ, হাসিবুল ছিদ্দিক, ইকবাল কবির, প্রধান অফিস সহকারী শাহেদ আজগর, শিক্ষার্থী রাকিবুল হাসান তামিম, মাছুম, আলতাফ ও জুনাইদ আল হাবিব প্রমুখ।

আপর দিকে বেলা ১১টার দিকে রায়পুরে প্রেসক্লাবের উদ্যোগে একই দাবিতে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রায়পুর প্রেসক্লাব সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন মাইটিভির জেলা প্রতিনিধি শফিউল আজম চৌধুরী জুয়েল, মানবকন্ঠ’র প্রতিনিধি নুরুল আমিন ভূঁইয়া দুলাল, ইত্তেফাক প্রতিনিধি এমআর সুমন, মোহনা টিভির রায়পুর প্রতিনিধি নাজিম উদ্দিন রিয়াদ প্রমুখ।

এ সময় বক্তারা সাংবাদিক পলাশ হত্যার সাথে জড়িত আবু ইউসুফ ও আবু সায়েদকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

বুধবার সকালে সদর উপজেলার মাছিমনগর জমিসংক্রান্ত বিরোধে দৈনিক রুপবানী পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি পলাশকে তার দুই জৈঠাতো ভাই পিটিয়ে আহত করে। বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ হত্যাকান্ডের ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের বাবা মনির হোসেন লক্ষ্মীপুর সদর থানায় বাদি হয়ে আবু ইউছুফ, আবু ছায়েদ ও ইউছুফের স্ত্রী ফয়েজুন নেছাকে আসামি করে মামলা করেন। তিন আসামির মধ্যে ফয়েজুন নেছা গ্রেফতার হয়েছেন। অপর দুই আসামি পলাতাক রয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর, কিশোরীর আত্মহত্যা

বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর: কিশোরীর আত্মহত্যা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে বাল্যবিয়েতে রাজি না হওয়ায় মারধর ...