সাংবাদিকদের মারধর: ভুমিমন্ত্রী পুত্র যুবলীগ থেকে স্থায়ী বহিস্কার

সাংবাদিকদের মারধর: ভুমিমন্ত্রী পুত্র যুবলীগ থেকে স্থায়ী বহিস্কারকলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: দলীয় শৃঙখলা ভঙ্গ ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু’র ছেলে পাবনার ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু মোহাম্মদ নাসিম পাভেল সত্যতা স্বীকার করে জানান, বুধবার রাতে কেন্দ্রীয় যুবলীগ এই সিদ্ধান্ত গ্রহন করে। এর আগে কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে শিরহান শরীফ তমালের নানা কর্মকান্ডে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছেন।

উল্লেখ্য, ২৯ নভেম্বর রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে সংবাদ সংগ্রহের সময় ভুমিমন্ত্রীপুত্র শিরহান শরীফ তমালের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের ওপর হামলা চলায়। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়। বুধবার পাবনার আমলী আদালত -১ এ হাজির হয়ে জামিন আবেদন করেন তমাল শরীফ। আদালতের বিচারক রেজাউল করিম তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মোঃ আব্দুল কাদের।

লক্ষ্মীপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন চান আব্দুল কাদের

বিশেষ প্রতিনিধি :: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদরের একাংশ) আসনে বাংলাদেশ ...