Home / রাজনীতি / সহায়ক সরকারের দাবিটা জনগনের: নজরুল ইসলাম খান

সহায়ক সরকারের দাবিটা জনগনের: নজরুল ইসলাম খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সহায়ক সরকারের দাবিটা জনগনের। কারন জনগন নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বিঘ্নে আগামী সংসদ নির্বাচনে ভোট দিতে চায়। এমন সহায়ক সরকার দরকার যারা নির্বাচনে অংশগ্রহনকারী কোন দলের পক্ষ গ্রহন বা স্বার্থ সংরক্ষন করবে না। বর্তমান যে সরকার ক্ষমতায় আছে তারা জনগনের ভোটে নির্বাচিত নয়, ফলে জনগনের প্রতি তাদের কোন দায়িত্ব ও দায়বদ্ধতা কাজ করে না।

শনিবার দুপুরে পাবনা শহরের দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অনির্বাচিত সরকার থাকায় দেশে দুর্নীতি, অনাচার, সন্ত্রাস দানা বেঁধেছে। মানুষ এই অবস্থা থেকে পরিত্রান চায়। তবে বিএনপি সহায়ক সরকারের যে রুপরেখা দেবে, তা তারা না মানলে জনগন কি ভাষায় তার জবাব দেবে তা সময় নির্ধারন করবে। তবে কেউ যদি বিএনপির চেয়েও ভালো কোন প্রস্তাব দেয়, বিএনপি তা বিবেচনা করবে বলেও উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, এড.সৈয়দ শাহীন শওকত, জেলা বিএনপির সভাপতি মেজর (অব:) কে এস মাহমুদ, সাধারন সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা প্রমূখ।

Print Friendly, PDF & Email

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরীর গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের নবনির্মিত ...