সরাইলে চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু

মোহাম্মদ মাসুদ, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিজাম উদ্দিন (৩৫) নামে এক চাতাল শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহত নিজাম উদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত আহমদ উলস্নার ছেলে।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শান্তিনগর থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।  তিনি সরাইল উপজেলার শান্তিনগরস্থ মা-অটো রাইস মিল নামের একটি চাতালকলে শ্রমিকের কাজ করতেন।

নিহতের সহকর্মী ও স্থানীয়রা অভিযোগ করে জানান, নিজাম উদ্দিন চাতালকল মালিকের কাছ থেকে কাজের অগ্রীম মজুরি নিয়ে সোমবার দুপুরে বাড়ি চলে যাচ্ছিলেন। পরে তাকে চাতালকলের সর্দার কিতাব আলীসহ বেশ কয়েকজন সুনামগঞ্জের দিরাই থেকে ধরে সরাইলে নিয়ে আসে। এরপর রাতে চাতালকলের মালিকপক্ষের লোকজন নিজামকে মালিকের কক্ষে ডেকে আনে। পরে মঙ্গলবার সকালে চাতালকলের দ্বিতীয়তলার একটি কক্ষে নিজামের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন সহকর্মীরা। খবর পেয়ে দুপুর সোয়া ১২টার দিকে সরাইল থনা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

তিনি আরও জানান, তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তা জানা যাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না

স্টাফ রিপোর্টার :: পৃথিবীর কোনো দেশেই শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না। তাই ...