সরাইলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সরাইলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: সরাইলের অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও হাজী শিশু মিয়া উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ শতাধিক কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে ‘স্টুডেন্ট ফাউন্ডেশন’ নামক স্থানীয় একটি সংগঠন।

মঙ্গলবার (২৬জুন) সকালে আব্দুস সাত্তার ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে প্রভাষক আব্দুল হাকিমের সঞ্চালনায় ও ভাইস প্রিন্সিপাল মো. ইকবাল হোসেন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মু.মজিবুর রহমান।

মো. জহিরুল ইসলামের কোরআন তেলাওয়াতের পর স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. বাশার আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সরাইল প্রেসক্লাবের সাধারণ স¤পাদকও সরাইল মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ মাহবুব খান বাবুল, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন ভূইয়া,সহকারি অধ্যাপক আব্দুল বারেক, মো. হুমায়ুন কবির, অরুয়াইল সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক আসিফ ইকবাল খোকন, ব্রাহ্মণবাড়িয়া (ভাটিয়াঞ্চল) সচেতন নাগরিক সমাজের সভাপতি মো..সানাউল্লাহ ভূইয়া প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলার সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পড়ালেখা ছাড়া পরিবার গ্রাম ও দেশকে আলোকিত করা অসম্ভব। শিক্ষার্থীদের মধ্যে উৎসাহ উদ্দীপণা ও প্রতিযোগীতার মনোবৃত্তি তৈরী করার লক্ষ্যে এমন মহৎ উদ্যোগ গ্রহনকারী সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, এ ধারা যেন অব্যাহত থাকে। এ সংগঠনকে পৃষ্টরপাষকতার আশ্বাসও দিয়েছেন অতিথিরা। মাদক ও বাল্য বিয়ে সকল শিক্ষার্থীকে কাজ করার আহবানও জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...