সরাইলে অটোরিক্সা চাপায় অন্তসত্তা গৃহবধু নিহত, দুই শিশু আহত

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ব্রাহ্মনবাড়িয়ার সরাইলে সি এন জি অটোরিক্সার চাপায় রুনা বেগম (৩০)নামের এক অন্তসত্তা গৃহবধু নিহত হয়েছে। আহত হয়েছে শিশু শিক্ষার্থী তার ছেলে। তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলা সদর হাসপাতালের প্রধান ফটকের সামনে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর ইউনিয়নের উচালিয়া পাড়া গ্রামের গেদু মিয়ার স্ত্রী ছয় মাসের অন্তসত্তা রুনা বেগম তার দুই শিশু পুত্র সন্তানকে নিয়ে বিদ্যালয়ে যাচ্ছিলেন।  হাসপাতালের প্রধান ফটক সংলগ্ন ফার্মেসীর সামনে যাওয়া মাত্র সরাইল-নাছির নগর সড়ক থেকে অতর্কিতে বেপরোয়াগতির একটি সি এন জি অটোরিক্সা তাদের তিনজন কে চাপা দেয়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় সরাইল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি তাদেরকে জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়।

সদর হাসপতালে নেওয়ার পথে রুনা বেগম মারা যান। তার দুই পুত্র সন্তান স্থানীয় কিশালয় কিন্ডার গার্টেন বিদ্যালয়ের কে জি শ্রেণীর শিক্ষার্থী আদনান সাদ (০৭) ও নার্সারী শ্রেণীর শিক্ষার্থী আফসার আল মোস্তাকিম (০৫) কে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে দূর্ঘটনার পরই উচালিয়া পাড়ার দুই শতাধিক লোক উত্তেজিত হয়ে গাড়ি ভাংচুর করে। তারা ঘটনার পর এ রিপোর্ট লিখা পর্যন্ত সরাইল- নাছিরনগর- লাখাই সড়ক অবরোধ করে রেখেছিল। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, সড়কে গাড়ি চলাচল আপাতত বন্ধ আছে। অবস্থা স্বাভাবিক করার চেষ্টা করছি।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মোহাম্মদ মাসুদ/সরাইল

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে ৩০ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় নির্বাচনের তারিখ ৭ দিন পিছিয়ে ৩০ ডিসেম্বর ...