Home / টপ নিউজ / সরকার ইতিহাসের কঠিনতম চ্যালেঞ্জ মোকাবেলা করছে: ওবায়দুল কাদের

সরকার ইতিহাসের কঠিনতম চ্যালেঞ্জ মোকাবেলা করছে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদেরমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::  “ প্রতিকূল স্রোতে শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বর্তমান সরকার ইতিহাসের কঠিনতম চ্যালেঞ্জ মোকাবেলা করছে। দেশে রোহিঙ্গা শরণার্থী অনুপ্রবেশের সাথে অস্ত্র, জঙ্গি ও  দেশি বিদেশি ষড়যন্ত্র অনুপ্রবেশের আশঙ্কায় সরকার উদ্বিগ্ন।”

আজ শনিবার নোয়াখালীতে কবিরহাট নবগঠিত স্বাস্থ্য কমপ্লেক্স ভবন ও কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানের এসব কথা বলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, রোহিঙ্গা ইস্যুতে সারা বিশ্ব সরকারের সময়োচিত সাহসী পদক্ষেপের প্রশংসা করলেও বিএনপি নিন্দা করছে বলে অভিযোগ করেন কাদের।

“তারা মিয়ানমারের অত্যাচারী সরকারের বিরুদ্ধে কথা না বলে নিজ দেশের সরকারের বিরুদ্ধে কথা বলছে। এতেই বোঝা যায় বিএনপির রাজনীতি দেশ, জনগণ ও মানবতার জন্য নয়; ক্ষমতার জন্য।”

অনেকদিন ক্ষমতার বাইরে থেকে বিএনপি নেতারা এখন পাগল হয়ে গেছে বলেও মন্তব্য করেন কাদের।

সকালে নোয়াখালীর কবিরহাটে ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেতুমন্ত্রী।

কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইয়িয়াছ শরীফ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এম এ মহিন, সিভিল সার্জন মো. শামছুর রহমান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোলায় এক্সিম ব্যাংকের শাখা উদ্ধোধন

ভোলায় এক্সিম ব্যাংকের শাখা উদ্ধোধন

এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ  বাংলাদেশের সর্বদক্ষিণে দ্বীপ জেলা ভোলায় এক্সপোর্ট ইমপোর্ট ...