সম্পূর্ণা নগ্ন নায়িকা!(ভিডিওসহ)

sexyনিউজ ডেস্ক :: বলিউডে এমন অনেক ছবিই রয়েছে যেখানে নায়িকার শরীরের উপরের অংশ একেবারেই বিবস্ত্র করে দেখানো হয়েছে। কিন্তু বলিউডে এমনও এক বিতর্কিত পরিচালক রয়েছেন যাঁর দুটি ছবিতেই নায়িকাকে একেবারেই নগ্ন হিসেবে প্রদর্শিত করা হয়েছে।
তিনি হলেন কেতন মেহেতা। গত শুক্রবারই মুক্তি পেয়েছে কেতন মেহেতা পরিচালিত ছবি রং রসিয়া। রাজা রবি বর্মার প্রেম কাহিনীই ছিল এই ছবির প্রধান বিষয়বস্তু ৷এই ছবির একটি দৃশ্যে অভিনেত্রী নন্দনা সেনকে একেবারেই নগ্ন অবস্থায় দেখিয়েছেন পরিচালক।
দেখা গেছে রবি বর্মার একটি ছবির কারণেই নায়িকার শরীরের উপররের অংশ একেবারেই নগ্ন। এই মুহূর্তটি দর্শকদের চমকে দিয়েছে। অনেকই ভাবছেন এই দৃশ্য একেবারেই অশ্লীল। কিন্তু পরিচালক এই দৃশ্যে একেবারে অশ্লীলতা ব্যবহার করেননি।
বরং শিল্পকলা হিসেবেই নগ্নদৃশ্য বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। এ ছাড়া এই ছবিতে অপর এক দৃশ্যেও সম্পূর্ণ নগ্ন হয়েছেন নন্দনা ৷ কিন্তু সেন্সরের কাঁচিতে ছবি থেকে বাদ পড়ে সেই দৃশ্য।
রং রসিয়ার আগেও পরিচালক কেতন মেহেতার ছবি মায়া মেমসাহেবে নায়িকাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তবে এই ছবির বিশেষত্ব হলো পরিচালক এই ছবিতে নিজের স্ত্রী দীপা শাহিকেই নগ্ন অবস্থায় দেখিয়েছিলেন।
এই ছবিতে দীপা শাহির সঙ্গে মায়া শাহরুখ খানের এক উত্তেজক দৃশ্য ছিল। ভারতীয় সেনসর বোর্ড এই দৃশ্যে ছুরি চালিয়েছিল। তবে পরে অনলাইনে এই দৃশ্য ফাঁস হয়েছিল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...