ব্রেকিং নিউজ ❯
Home / শীর্ষ নিউজ / সন্তানদের পড়াশোনার খরচ মেটাতে কিডনি বিক্রি করতে চান মা

সন্তানদের পড়াশোনার খরচ মেটাতে কিডনি বিক্রি করতে চান মা

সন্তানদের পড়াশোনার খরচ মেটাতে কিডনি বিক্রি করতে চান মাডেস্ক নিউজ :: সন্তানদের পড়াশোনার খরচ যোগাতে নিজের কিডনি বিক্রি করতে চান ভারতের উত্তরপ্রদেশের এক মহিলা। আগ্রার রোহতা এলাকার বাসিন্দা আরতি শর্মা একটি সামাজিক সংগঠনের সাহায্যে সোশ্যাল মিডিয়ায় নিজের কিডনি বিক্রি করতে চেয়ে একটি চিঠি পোস্ট করেছেন।

সাংবাদিকদের ওই মহিলা বলেছেন যে, তার চার সন্তান- তিন কন্যা ও এক পুত্র। তারা একটি সিবিএসই স্কুলে পড়াশোনা করে। কিন্তু ফি জমা দিতে না পারায় স্কুল তাদের তাড়িয়ে দিয়েছে।

রোহতার ইকো কলোনিতে ৩৩০ স্কোয়ার ফিটের একটি ভাড়া বাড়িতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে থাকেন আরতি। সংখ্যায় আটজন। স্বামী জামাকাপড়ের দোকান ছিল। কিন্তু নোট বাতিলের জেরে সেই দোকানে ঝাঁপ পড়েছে। ফলে পরিবারে তৈরি হয়েছে তীব্র আর্থিক অনটন।

আরতি স্থানীয় সরকারি আধিকারিকদের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু তাঁরা তাঁকে সামর্থ্য অনুযায়ী ছেলেমেয়েদের পড়ানোর পরামর্শ দিয়েছেন।

আরতির দাবি, তিনি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেছিলেন। মুখ্যমন্ত্রী তাঁকে সাহায্যের আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু কাজের কাজ কিছু হয়নি। আরতি বলেছেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে লখনউ যেতে তিনি তাঁর রান্নার গ্যাসের সিলিন্ডার বেচে টাকা যোগাড় করেছিলেন। গত ২৯ এপ্রিল মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হয়েছিল আরতির।

আরতি বলেছেন, তাঁর এক বন্ধু তাঁকে বলেছিলেন যে, মানুষেক দুটি করে কিডনি থাকে। এরপরই ছেলেমেয়েদের ভবিষ্যতের কথা মাথায় রেখে তিনি একটি কিডনি বিক্রির সিদ্ধান্ত নেন।

আরতির স্বামী মনোজ শর্মা বলছেন, এটা সম্পূর্ণ তাঁর স্ত্রীর সিদ্ধান্ত।  মনোজ  বলেছেন, তিনি ট্যাক্সি চালান। মাসে আয় ৪ থেকে ৫ হাজার টাকা। ভাড়া না দিলে তাঁদের বাড়ি ছাড়তে বলেছেন বাড়িওয়ালা।

http://www.unitednews24.com/wp-content/uploads/2016/08/Untitled-1-copy-1.jpg

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*