সঞ্জয়কন্যা ত্রিশলার সুন্দর ছবিগুলো…..

ষ্টাফ রিপোর্টার :: কখনও সঞ্জয়কন্যা ত্রিশলা দত্তের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঢুঁ দিয়েছেন কী? না দেখে থাকলে অবশ্যই একবার ঘুরে আসুন তাঁর প্রোফাইল থেকে।

নিজের বিভিন্ন ছুটি কাটানোর মুহূর্তের ছবি ত্রিশলা শেয়ার করেন তাঁর পোস্টে। বাঁধিয়ে রাখা ছবির মতো সেসব সুন্দর ছবি দেখে মন ভালো হয়ে যায়।

এই সময় নিজের কাজে সূত্রেই ত্রিশলা প্যারিস এবং লন্ডনের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। তারই মধ্যে ব্যস্ত সময়ের ফাঁকে তিনি দুই শহরের কিছু অসাধারণ ছবি তুলে ধরেছেন ইনস্টাগ্রামে।

আইফেল টাওয়ারের নিচে তোলা একটি ছবিতে ক্যাপশনে ত্রিশলা লেখেন, নিজের সঙ্গে সময় কাটালাম, সুন্দর এই শহরে নিজেকে হারিয়ে ফেললাম যেন। মাঝে মাঝে একা থাকতে ভালোই লাগে।

সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে জুড়েছেন #মাচ_নিডেড_মি_টাইম।

ত্রিশলার বয়স এখন ৩০। গত মাসেই উদযাপন করেছেন তাঁর ৩০তম জন্মদিন। নিজের জন্মদিনের পোস্টে তিনি লিখেছেন, ঈশ্বরকে ধন্যবাদ! তিনি এমন জীবন দিয়ে আমাকে আশীর্বাদ করেছেন, আমাকে এখনও অবদি এত আনন্দে রেখেছেন, বাঁচিয়ে রেখেছেন, এবং সবচেয়ে বড় ব্যাপার সুস্থ রেখেছেন।

ত্রিশলা সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মার কন্যা। বর্তমানে স্ত্রী মান্যতা এবং আট বছরের দুই যমজ সন্তান শাহরান ও ইকরার সঙ্গেই থাকেন সঞ্জয় দত্ত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরের ‘কাটছিলো দিন’

কিশোরের ‘কাটছিলো দিন’

স্টাফ রিপোর্টার :: নিজস্ব গায়কীর আলাদা একটা ঢং এর কারণে শ্রোতাদের মনে ...