সজল মোনালিসার ‘আমি তুমি ও সে’

সজল মোনালিসার ‘আমি তুমি ও সে’স্টাফ রিপোর্টার :: নাসিরের সঙ্গে বিজলীর পরিচয় সুমির মাধ্যমে। সুমি নাসিরের স্কুল জীবনের বন্ধু। একদিন সুমি এসে নাসিরকে বলে এই যে এই হলো বিজলী। ওর জন্য একটা মাইগ্রেশন ফরম এনে দে। ও মাইগ্রেশন করবে। ব্যস, এই টুকু পরিচয়। কয়েকদিন গেল এভাবে । লাইব্রেরীতে আর ক্যান্টিনে নাসির অন্য বন্ধুদের নিয়ে আড্ডা দিত।

ধীরে ধীরে বিজলীও তাদের আড্ডায় নিয়মিত আসতে শুরু করে। নিজেদের মোবাইল নম্বরও আদান প্রদাণ। এক রাতে অনেক সাহস নিয়ে নাসির ফোন দিলো। বিজলী ফোন ধরলো। নাসির কথা না বলে কেটে দিল। এরপর নাসির আবারও ফোন দিল। কথা চললো সারা রাত। এভাবেই নিয়মিত তাদের কথা চলতে থাকল। চলতে চলতে কখন যেন দুজন দুজনকে মন দিয়ে ফেলেছে তারা নিজেরাও জানে না। শুরু হয় আরেক গল্প। ভালোবাসার গল্প।

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে প্রেমের টেলিছবি ‘আমি তুমি ও সে’। এতে নাসিরের ভূমিকায় অভিনয় করেছেন সজল আর বিজলী চরিত্রে মোনালিসা। এটি লিখেছেন মীর সামী, পরিচালনায় নাহিদ বাবু।

এতে সজল মোনালিসা ছাড়া আরও অভিনয় করেছেন নীপা খান, শান্ল,  নাজমুল নয়ন, রাজেস, শাওন, জাকিব প্রমুখ। মাছরাঙা টিভিতে ৬ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় প্রচার হবে এটি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী

‘তোর লাগি’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: সোহেল মেহেদী মূলত: আধুনিক গানের শিল্পী। পাশাপাশি নজরুল, সেমি ক্ল্যাসিকাল, ...