‘সচেতনতায় দূর্ঘটনা রোধ করা সম্ভব’

ralyআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে বুধবার সকালে বিআরটিএ’র আয়োজনে সড়ক নিরাপত্তা ও গণসচেতনতা বৃদ্ধিমূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি টাউন হল চত্ত্বর থেকে র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউন হলে গিয়ে আলোচনা সভা করে।

খাগড়াছড়ির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এটিএম কাউছার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দীন, বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক মো: শহিদুল্লাহ, খাগড়াছড়ি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোসলেহ উদ্দিন চৌধুরী, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া এবং খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এস এম শফি।

বক্তরা বলেন, সচেতনতায় পারে দুর্ঘটনা রোধ করতে। কারণ পরিবহণের সাথে সংশ্লিষ্ট চালকসহ সাধারণ জনগণকে আরো সচেতন করা গেলে দূর্ঘটনা রোধ সম্ভব। দুর্ঘটনা কেউ ইচ্ছে করে ঘটায় না, হয়ে যায়। কারণ গাড়ী চালানোর সময় মোবাইলে কথা বলা, গানশুনা ও বেখেয়ালী হলেই ঘটতে পারে প্রাণহানী। তাই সকলকে আরো সচেতন হওয়ার উপর গুরুত্বরোপ করেন বক্তরা। র‌্যালী ও আলোচনা সভায় জেলার বিভিন্ন পরিবহন সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাটে

২১ জেলার মানুষের দুর্ভোগ লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাটে

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাট এলাকার সড়কের ...