সংসদের যেকোন উদ্যোগে সহায়তা প্রদানে টিআইবি প্রস্তুত

টিআইবি টিআইবি,ষ্টাফ রিপোর্টার :: সম্প্রতি প্রকাশিত ‘পার্লামেন্ট ওয়াচ’ প্রতিবেদন নিয়ে গত ৯ নভেম্বর সোমবার জাতীয় সংসদে অনুষ্ঠিত বিতর্ক ও আলোচনাকে ইতিবাচক বিবেচনা করে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) উক্ত প্রতিবেদন নিয়ে সংসদের যেকোন উদ্যোগে সহায়তা প্রদানে সদা-প্রস্তুত রয়েছে বলে জানিয়েছে।
 
আজ মং্গলবার এক বিবৃতিতে টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেন, “জাতীয় সংসদে সম্মানিত সংসদ-সদস্যগণ টিআইবি কর্তৃক প্রকাশিত ‘পার্লামেন্ট ওয়াচ’ প্রতিবেদনকে যেভাবে  গুরুত্ব দিয়ে আলোচনা করেছেন তাকে ইতিবাচক এবং টিআইবি’র কাজের স্বীকৃতি হিসেবে বিবেচনা করছি।”
 
‘পার্লামেন্ট ওয়াচ’ প্রতিবেদন সম্পর্কে সংসদ কর্তৃক গৃহিত যেকোন পদক্ষেপে টিআইবি সর্বতোভাবে সহযোগিতা করতে প্রস্তুত আছে বলে ড. জামান জানান।
 
সংসদকে কার্যকর করার জন্য উক্ত প্রতিবেদনে উপস্থাপিত তথ্য, বিশ্লেষণ ও সুপারিশগুলো যথাযথ বিবেচনাপূর্বক প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হবে বলে তিনি আশা প্রকাশ করেন। এ প্রসঙ্গে ২০০১ সালের অষ্টম সংসদ থেকে শুরু করে ধারাবাহিক ভাবে টিআইবি কৃর্তক প্রণিত ‘পার্লামেন্ট ওয়াচ’ সিরিজ-এর প্রতিবেদনসমূহ খতিয়ে দেখাও যথার্থ হবে বলে টিআইবি মনে করে।
 
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অবাধ-সুষ্ঠু নির্বাচনে সম্পাদকদের সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার :: অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সম্পাদকদের সহযোগিতা চেয়েছে জাতীয় ...