Home / দেশ আমার / শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন লক্ষ্মীপুরের আ স ম মাহাতাব উদ্দিন

শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন লক্ষ্মীপুরের আ স ম মাহাতাব উদ্দিন

জহিরুল ইসলাম শিবলু।

লক্ষ্মীপুর: চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। চট্টগ্রাম বিভাগে অন্যান্য জেলার তুলনায় লক্ষ্মীপুর জেলায় অপরাধ দমনে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনকে শ্রেষ্ঠ পুলিশ সুপারের পুরস্কার প্রদান করা হয়।

মঙ্গলবার রেঞ্জ কনফারেন্স অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি মুহা. সফিকুল ইসলাম (বিপিএম) অনুষ্ঠানিকভাবে তাকে এই পুরস্কার প্রদান করেন।

পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানাযায়, গত বছরের ৮মার্চ আ স ম মাহাতাব উদ্দিন লক্ষ্মীপুরে পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকে আগের বছরের তুলনায় বেশী ওয়ারেন্ট তামিল, চুরি-ডাকাতি রোধ, মাদক নির্মূল, নারী ও শিশু নির্যাতনরোধে উমেন সার্পোটের মাধ্যমে পারিবারিক ভাবে নির্যাতিত নারী ও শিশুদের আইনি সহায়তা প্রদান করায় জেলাব্যাপী নারী ও শিশু নির্যাতন কম হয়েছে। এছাড়াও  সম্প্রতি দেশব্যাপী ইউনিয়ন পরিষদ নির্বাচন, পৌরসভা নির্বাচন ও জেলা পরিষদ নির্বাচনে সারাদেশের তুলনায় লক্ষ্মীপুর জেলায় সহিংসতা কম হওয়ায় ও সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি ভালো থাকায় এবং লক্ষ্মীপুর জেলাকে শান্তিপূর্ণ জেলা হিসেবে উপহার দেয়ার লক্ষ্যে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করার কারনে পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনকে এ পুরস্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাড়ি ফেরা আর হলো না ছবরিনের

বাড়ি ফেরা হলো না ছবরিনের

মিসু সাহা নিক্কন :: লক্ষ্মীপুরের রামগতিতে অটোরিক্সা থেকে পড়ে ছবরিন আক্তার (১১) ...