শ্রীমঙ্গলে ৩ সন্তানের জনকের হাতে নাবালিকা অন্ত:সত্ত্বা: থানায় মামলা

মো. কাওছার ইকবাল, শ্রীমঙ্গল (মৌলভীবাজার)

শ্রীমঙ্গলে পঞ্চাশোর্ধ এক লম্পটের পাশবিকতায় ১৩ বছরের নাবালিকা আন্তসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে। শহরের জালালিয়া সড়কের ভাড়াটিয়া রাধা মোহন দেবনাথ(৫০) নিজ কন্যার বান্ধবী একই বাসভবনের ওপর ভাড়াটিয়ার মেয়েকে ফুসলিয়ে এই কুকীর্তির জন্ম দেয়। এ ঘটনায় গত বৃহস্পতিবার নাবালিকা মা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

শ্রীমঙ্গল থানায় মামলা সুত্রে জানা যায়, শহরের জালালীয়া সড়কের নারায়ণ গৌড়ের বাড়ির ভাড়াটিয়া রাধা মোহন দেবনাথ (৫০) একই বাড়ির অপর এক ভাড়াটিয়ার নাবালিকা মেয়েকে ফুসলিয়ে দীর্ঘ ৮/৯ মাস যাবত অবৈধভাবে মেলামেশা করে যৌনাচার চালিয়ে যাচ্ছিল ।

সম্প্রতি মেয়েটি শারীরিকভাবে অসুস’ হয়ে পড়লে মেয়ের মা তাকে স’ানীয় কাজী ফার্মেসীর ডা. উম্মে সালমার স্মরণাপন্ন হলে তিনি অন্তসত্ত্বার বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় রাধা মোহন দেবনাথকে আসামী করে গত বৃহস্পতিবার শ্রীমঙ্গল থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১(সংশোধিত)-২০০৩ ধারায় মামলা(মামলা নং-২৩) দায়ের করা হয়।

উল্লেখ্য, ২ স্ত্রী ও ৩ সন্তানের জনক আসামী রাধামোহন দেবনাথ উপজেলার কালীঘাট ইউয়িনের রামনগর এলাকার দর্জিরকুল গ্রামের বাসিন্দা করুনা দেবনাথের ছেলে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...