শ্রীনগরে আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

শ্রীনগরে আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে হত্যামো. সুজন. মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শ্রীনগর শ্যামসিদ্ধি ইউনিয়নের আলেক বেপারী (৪০) নামের আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবরি রাত সাড়ে ৯টার দিকে শ্যলামতি এলাকায় নিহতের বাড়ি পাশে তাকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে জখম করে ফেলে রাখার সময় বাড়ির আশপাশের লোক দেখে ফেললে অস্ত্রধারীরা পালিয়ে যায়।

শ্রীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, রাত সাড়ে ৯টার দিকে কয়েক জন যুবক আলেক বেপারীকে পিছন থেকে কুপিয়ে জখম করে, আলেক বেপারী মারা গেছে ভেবে কালবার্ট ব্রীজের নিচে ফেলে দেওয়ার সময় আশপাশের লোকজন দেখতে পায় অস্ত্রধারীরা পালিয়ে যায়।

স্থানিয়রা আহত অবস্থায় আলেক বেপারীকে উদ্ধার করো ষোলঘর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপালে প্রেরন করে। তার অবস্থা আরো অবনতি হলে তাকে ধানমন্ডির বেসরকারী দ্যা কিডনী হাসপালে নিয়ে তাকে লাইফ সার্পোটে রাখা হয় তখন চিকিৎসারত অবস্থায় রাত ২টার দিকে মারা যান।

তিনি আরো জানান, নিহত আলেক বেপারী ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আমরা প্রাথমিক ভাবে জানতে পাড়ি ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে তোরন লাগানোকে কেন্দ্র করে ইউনিয়ন ইউপি চেয়ারম্যানের স্থানীয় ক্লাব এর সামনে তোরন লাগাতে গিয়ে বাকবিকন্দতা ও মতবিরোধ দেখা দেয় তার রেশ ধরে এ হত্যা কান্ড হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

তিনি আরো জানান,আহত অবস্থায় আলেক বেপারী তার স্বজনদের কাছে আসামীদের কথা বলে জান এই প্রেক্ষিতে আসামীদের গ্রেফতারের জন্য একাধিক পুলিশের টিম কাজ করছে এবং শ্রীনগর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আমাকে এখনও কেন হাসপাতালে নেওয়া হচ্ছে না’

ষ্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ৮ মাস ...