শ্বশুর বাড়িতে শাবানা: সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন!

চ্চলচিত্র জগতের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবানা গতরাতে তার শ্বশুর বাড়ি কেশবপুরের বড়েঙ্গা গ্রামে আসেন। তাকে এক নজর দেখার জন্য উৎসুক জনতা সেখানে ভিড় করেন।
তার সফর সঙ্গী সুমন সাদেক জানান, বড়েঙ্গায় শাবানার স্বামী ওয়াহিদ সাদিকের পৈত্রিক বাড়িতে বসতঘর নির্মাণ করতে  ভিত্তিপ্রস্তর স্থাপন করার জন্য তিনি এসেছেন। শাবানার ননদ মলি, পলি ও শিলুসহ আত্মীয় স্বজনরা তার সাথে এসেছেন। তিনি সাবেক এমপি আব্দুল হালিমের বাড়িতে উঠেছেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে শাবানা কেশবপুর থেকে প্রার্থী হচ্ছেন বলে জনশ্র“তি রয়েছে। এ ব্যাপারে প্রশ্ন করা হলে শাবানা জানান, নির্বাচন করার বিষয়টি ভেবে দেখছি। শাবানার আগমনের সংবাদ জানতে পেরে বড়েঙ্গা গ্রাম সহ আশপাশের  গ্রামের মানুষজন কাজকর্ম ফেলে তাকে এক নজর দেখার জন্য সাবেক এমপি আব্দুল হালিমের বাড়িতে ভীড় জমান।
কন্দর্পপুর গ্রামের মোড় থেকে দেখা যায় কেশবপুর-বড়েঙ্গা সড়ক দিয়ে শত শত নারী পুরুষ ও শিশুরা ছুটছেন।
কন্দর্পপুর স্কুলের ৫ম শ্রেণীর শিক্ষার্থী পুষ্পিতা রহমান, মুসলিমা, হাসিবুর জানান, কোন নায়িকাকে সরাসরি কাছ থেকে দেখা তাদের সৌভাগ্য হয়নি তাই দেখতে ্আসা। রাত থেকে সকাল পর্যন্ত শত শত নারী, শিশু, বৃদ্ধ, বৃদ্ধার পদচারণায় বড়েঙ্গা গ্রামের সাবেক এমপি আব্দুল হালিমদের বাড়ির আঙ্গিনা মুখরিত হয়ে ওঠে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...