ব্রেকিং নিউজ

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রদল-যুবদলের শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রদল-যুবদলের শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদানআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: শোকাবহ ১৫ আগষ্ট উপলক্ষে খাগড়াছড়িতে শোক র‌্যালী-আলোচনা সভাসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। জাতীর জনকের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা প্রশাসকের উদ্যোগে শোক র‌্যালীসহ নানা কর্মসূচী উদযাপিত হয়েছে। শোক দিবসের অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সহ-সভাপতি বেলাল হোসেন নেতৃত্বে প্রায় শতাদিক নেতাকর্মী আওয়ামীলীগের যোগদান করে।

শোক র‌্যালীতে এ সময় উপস্থিত ছিলেন, উপজাতীয় শরর্ণাতী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সাবেক উপজাতীয় শরর্ণাতী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান ও সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, নবাগত জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমদ খান,খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,জেলা মুক্তযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো: জাহেদুল আলমসহ রাজণৈতিক দলের নেতাকর্মীরা এতে অংশ নেয়। পরে সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে জাতীর জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে টাউন হলে আলোচনা সভা করে।

শোক দিবসে জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে বিএমএ ও সাচিবের সহযোগিতায় খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে বিশেষ মেডিকেল ক্যাম্প আয়োজন করে বিনামুল্যে চিকিৎসা সেবা, ঔষদ বিতরণ এবং টাউন হল প্রাঙ্গণে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। জেলার ৫০ জন ডাক্তার এ চিকিৎসা সেবা প্রদান করেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিভক্ত দু’অংশ আলাদা আলাদা ভাবে এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করেছে। আওয়ামীলীগের সভাপতি অংশের নেতৃত্বে কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারণ সম্পাদকের অংশে এস এম শফি নেতৃত্ব দেন। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সকাল সাড়ে ৮টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বর্ণাঢ্য শোকর‌্যালী নিয়ে জেলা প্রশাসক আয়োজিত র‌্যালীতে অংশ নেয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে দলীয় কার্যালয়ে ফিরে আলোচনা সভা করে অংশটি।

ফরিদ-উজ জামান স্বাধীনের সঞ্চালণায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম শফি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা আবুল কাশেম ভূইয়া, জেলা শ্রমিক লীগের আহবায়ক নুরনবী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, পানছড়ি উপজেলা আওয়ামীলীগৈর সাংগঠনিক সম্পাদক মো: আবু তাহেরসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়। এ সময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সহ-সভাপতি বেলাল হোসেন নেতৃত্বে প্রায় শতাদিক নেতাকর্মী আওয়ামীলীগের যোগদান করে।

অপরদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিভক্ত অংশে সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,যুবলীগ সভাপতি যতন ত্রিপুরা,মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ক্রইসাইউ চৌধুরীসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়ে শোকর‌্যালী করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে কদমতলী অস্থায়ী দলীয় কার্যালয়ে আলোচনা সভা করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বৃহত্তর ঐক্যের যাত্রা শুরু

ষ্টাফ রিপোর্টার ::  জামায়াতসহ কয়েকটি ইস্যুতে মতপার্থক্যের মধ্যেই অবশেষে এক মঞ্চে আসলেন ...