ব্রেকিং নিউজ

‘শেখ হাসিনা সরকারের হাতেই ইসলাম নিরাপদ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের হাতেই ইসলাম নিরাপদ বলে মনে করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত ‘জশনে জুলুস ও আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশ’ শীর্ষ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়া এ অনুষ্ঠানের আয়োজন করে।
ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে একমাত্র শেখ হাসিনা সরকারের হাতেই ইসলাম নিরাপদ। অতীতে আর কোনো সরকারের হাতে ইসলাম এতটা নিরাপদ ছিল না।

তিনি বলেন, যারা গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁ ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদ জামাতে হামলা চালিয়েছিল তারা আর যাই হোক, মুসলিম হতে পারে না। যদিও ধারাবাহিক পুলিশী অভিযানের ফলে তারা এখন নিষ্ক্রিয় এবং দুর্বল হয়ে পড়েছে।

“কিন্তু তলে তলে তারা আরও বড় ধরণের ভয়াবহ হামলার প্রস্তুতি নিচ্ছে কি না সেটা কি আমরা জানি? তাই আমার মনে হয়, তারা উপরে উপরে নিষ্কিৃয় কিন্তু ভিতরে ভিতরে সক্রিয়। ”

জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে মন্ত্রী বলেন, ”আমাদের সতর্ক থাকতে হবে। খণ্ড খণ্ড প্রতিবাদ কিংবা প্রতিরোধ করে লাভ নেই। এদের মোকাবেলা করতে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। ”

সমাবেশে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি ঈমাম আওলাদে রাসুল (দ.) হযরত শাহসুফী মাওলানা সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল মাইজভান্ডারী। এতে আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগে অসন্তোষ, বিক্ষুব্ধ নেতাকর্মীদের বিক্ষোভ

ছাত্রলীগে অসন্তোষ: নেতাকর্মীদের বিক্ষোভ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে অসন্তোস বিরাজ ...