ব্রেকিং নিউজ ❯
Home / নারী ও শিশু / শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে: নূরজাহান বেগম মুক্তা

শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে: নূরজাহান বেগম মুক্তা

নূরজাহান বেগম মুক্তাস্টাফ রিপোর্টার :: দেশ এখন উন্নয়নের শিখরের দ্বারপ্রাপ্তে পৌঁছে গেছে। পিছিয়ে থাকার কোনো সুযোগ নেই। দেশের সকল খাতে আজ অভাবনীয় উন্নয়ন চলছে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে।

গত রোববার (৯ এপ্রিল) হাজীগঞ্জের পালিশারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চাঁদপুর-লক্ষ্মীপুরের সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা ।

স্থানীয় পালিশারা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে তিনি আরো বলেন, আমরা মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে। ৪১ সালের উন্নত বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পালিশারা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি খোরশেদ আলম মারওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নূরজাহান বেগম মুক্তা বলেন, এ বিদ্যালয়ের মাঠ ভরাটের ব্যবস্থা আমি করে দেবো। মেধাবী শিক্ষার্থীদের আমার পক্ষ থেকে প্রতিবছর মেধা বৃত্তি প্রদান করা হবে।

নূরজাহান বেগম মুক্তাএকই দিন তিনি হোটনি, পাঁচৈ ও সেন্দ্রা গ্রামের এলাকাবাসীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ডের বার্তা নিয়ে উঠান বৈঠক করেন। এ সময় তিনি সরকারের উন্নয়ন ও বাংলাদেশের অগ্রগতি বিষয়ে স্থানীয়দের সাথে কথা বলেন এবং দুঃস্থ, অসহায়, গরিব নারীদের আত্ম-কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন ও নগদ টাকা বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পালিশারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা মোঃ মফিজুল ইসলাম, আবু নাছের আদনান, শাহআলম মুন্সী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি গাজী নূর মোহাম্মদ, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সেন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আছিয়া খাতুন প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ আক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ আলম মজুমদার, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কবির হোসেন, মোঃ মনির হোসেন মিঠু, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, শহর শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম বাবুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

http://www.unitednews24.com/wp-content/uploads/2016/08/Untitled-1-copy-1.jpg

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*