Home / টপ নিউজ / শেখ হাসিনার সরকারের বিকল্প নাই: লক্ষ্মীপুরে ওমর ফারুক চৌধুরী

শেখ হাসিনার সরকারের বিকল্প নাই: লক্ষ্মীপুরে ওমর ফারুক চৌধুরী

ওমর ফারুক চৌধুরীজহিরুল ইমলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বাংলাদেশ এক অনন্য উচ্চতায় পৌঁছেছে, আর যিনি বাংলাদেশকে এ অনন্য উচ্চতায় পৌঁছিয়েছেন তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই উন্নয়ন ও গণতন্ত্রেরা ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই।

বৃহস্পতিবার বিকেলে শহরের আদর্শ সামাদ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে লক্ষ্মীপুর জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নৌকার আদলে তৈরী মঞ্চে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ সব কথা বলেন।

এর আগে জাতীয় ও দলীয় সংঙ্গীত পরিবেশন করে পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় ওমর ফারুক চৌধুরী আরো বলৈন, শেখ হাসিনার সরকার, উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাস করে তাই তার নেতৃত্বে যুদ্ধ ছাড়াই মিয়ানমারের সাথে বাংলাদেশের সমদ্র সীমা জয় করে দেশের মানচিত্র বৃদ্ধি করা হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করা হচ্ছে। আর খালেদা জিয়ার গণতন্ত্র হচ্ছে, লুটপাট ও যুদ্ধাপরাধীদের গাড়ীতে বাংলাদেশের জাতীয় পতাকা তুলে দেয়া। শেখ হাসিনা মানুষকে উন্নয়নের স্বপ্ন দেখিয়ে, তা বাস্ততে পরিনত করে, আর খালেদা জিয়া গণতন্ত্রের নামে আগুন দিয়ে সাধারন মানুষকে পুড়িয়ে হত্যা করে।

তিনি আরো বলেন, আমরা শেখ হাসিনার মত নেতা পেয়েছি যিনি জনগণের সম্মিলিত অংশ গহ্রনের মাধ্যমে দেশের নারী পুরুষের সমান ক্ষমতায়নের ফলে দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মাঝে তৃতীয় বার সরকার গঠন করতে যাচ্ছে। রোহিঙ্গা ইস্যুতে বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্রগুলো যখন নিরবে চেয়েছিল তখন শেখ হাসিনা বাংলাদেশে তাদের আশ্রয় দিয়ে বিশ্বে মানবতার জননী হিসেবে পরিচয় দিয়েছেন।

তিনি বলেন, খালেদা জিয়া দেশের জনগণের জন্য এক টাকা খরচ না করলেও ক্ষমতায় আসার জন্য হিলারি ক্লিনটনের নির্বাচনী ফান্ডে কোটি কোটি টাকা দিয়েছেন। দেশের শান্তির জন্য কেউ কাজ না করলেও শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে বার বার কাজ করেছেন। তার প্রমান হলো পার্বত্য শান্তি চুক্তি, জিয়া, এরশাদ ও খালেদা জিয়ার সরকার না করলেও শেখ হাসিনার সরকার পার্বত্য শান্তি চুক্তি করেছেন।

যুবকদের উদ্দেশ্য করে তিনি বলেন, দেশ বিকশিত হবে, যখন দেশের যুবকরা উজ্জিবিত হবে। যুবকরাই দেশের চালিকা শক্তি, কারন যুবক বয়সেই ডাক্তার, ইঞ্জিনিয়ার, জ্ঞানী মানুষ, এমনকি যুবক বয়সেই আল্লাহর এবাদতের সঠিক সময়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ সেই ধরনের যুবকদেরই সু-সংগঠিত কর্মী বান্ধব সংগঠন। তাই আমি আশা করি আগামী নির্বাচনে যুবলীগের নেতৃত্বে শেখ হাসিনার সরকার তৃতীয় বারের মত সরকার গঠন করবে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের আহবায়ক এ কে এম সালাহ্‌উদ্দিন টিপুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক হারুনুর রশিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল. লক্ষ্মীপুর-৪ (কমলনগর-রামগতি) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্যা (আল-মামুন) লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব এম এ তাহের, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এহ্‌সানুল কবির জগলুল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান আতা, সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দিন, সহ-সম্পাদক রবিউল আলম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জামাল রিপন, বায়েজিদ ভূঁইয়াসহ কেন্দ্রীয় ও স্থানীয় যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নিউ ইংল্যান্ড বিএনপির সভাপতি সাইফুল সম্পাদক টিটু

নিউ ইংল্যান্ড বিএনপির সভাপতি সাইফুল সম্পাদক টিটু

বাংলা প্রেস, বোষ্টন থেকে :: যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে নিউ ইংল্যান্ড বিএনপির ...