‘শেখ হাসিনাই মুক্তিযোদ্ধাদেরকে অধীক সম্মানিত করেছেন’

‘শেখ হাসিনাই মুক্তিযোদ্ধাদেরকে অধীক সম্মানিত করেছেন’মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি :: ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যারা দেশকে স্বাধীন করেছেন তাদেরকে বঙ্গবন্ধুর কন্য শেখ হাসিনাই অধীক সম্মানিত করেছেন। জাতির শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধারা এখন সকলেই জীবন স্বায়াহ্নে। এই বীর সন্তানদের ভাতা চালু না থাকলে না খেয়ে ও বিণা চিকিৎসায় অনেকের মৃত্যুবরণ করতে হতো। তাই আসছে নির্বাচনে নেত্রী যাকে নমিনেশন দিবেন, সকলে তার হয়ে কাজ করবেন এবং নৌকা প্রতীকে ভোট দিবেন।

রোববার বেলা ১১টায় বাগেরহাটের মোরেলগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সোহাগ এসব কথা বলেন। বিজয় দিবস ২০১৭ উপলক্ষে পৌরপার্কে অনুষ্ঠিত হয় মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও সংবর্ধনা। যুদ্ধকালীন মুজিব বাহিনী প্রধান উপজেলা আ. লীগের সাবেক সভাপতি ডা. মোসলেম উদ্দিন এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য সোহাগ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার ৪শ’ মুক্তিযোদ্ধাকে শীতবস্ত্র, যুদ্ধকালীন কমান্ডার ও সকল ইউনিয়ন কমান্ডারগণকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে বদিউজ্জামান সোহাগকে নৌকা প্রতীক খচিত ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তৈয়েবুর রহমান সেলিম, হাফেজ ইউনুসুর রহমান, মোকাম্মেল হোসেন ফকির, হাবিবুর রহমান খান, চেয়ারম্যান শাজাহান আলী খান, আবুল হোসেন ফকির ও এম.কে আজিজ। বিকেলে নৌকা বাইচ ও সন্ধ্যায় পৌর পার্কে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইনি পথে খালেদা জিয়ার মুক্তি ভুলে যান: মওদুদ

ষ্টাফ রিপোর্টার :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দলের নেতা-কর্মীদের ...