শিহাব মাসুম এর ‘বাতাসে প্রেম ভাসে’

শিহাব মাসুম এর 'বাতাসে প্রেম ভাসে'স্টাফ রিপোর্টার :: নির্মাতা ও শিল্পী পরিচয়ের পাশাপাশি এবার গল্পকার হিসেবে যাত্রা শুরু করলেন শব্দকবি ব্যান্ডের ভোকাল শিহাব মাসুম। তার রচনায় এবং সহিদ উন নবীর পরিচালনায় এই ঈদের তৃতীয়দিন দুপুর পৌনে একটায় (১২টা ৪৫ মিনিট) এশিয়ান টিভিতে প্রচার হবে টেলিফিল্ম ‘বাতাসে প্রেম ভাসে’।

এতে অভিনয় করেছেন সজল, তানজিন তিশা, শামিম হাসান সরকার, নাবিলা, জুথি, জাকি সহ আরো অনেকে। টেলিফিল্মটির জন্য ‘চ্যাপ্টা পরী’ টাইটেলের একটি গানও করেছেন তিনি। গানটির কথা ও সুর তার নিজেরই করা।

টেলিফিল্মটি সম্পর্কে শিহাব মাসুম বলেন, বন্ধুত্বের খুনসুটি, হাসি আনন্দের মাঝে ঘনীভূত হতে থাকা এক রহস্যের কূল খুঁজতে খুঁজতে নিজের ভালোবাসাকেই যেন আবিষ্কার করা এই গল্পের মূল চালিকাশক্তি। বাতাসে প্রেম ভাসে তাই একটু ভিন্ন ধরনেরই গল্প।পরিচালক দারুণভাবেই টেলিফিল্মটি বানিয়েছেন। আর অনেকদিন পর গান করেছি। গানটি একদম ভিন্ন স্টাইলের। শ্রোতারা নতুন স্বাদ পাবেন বলেই আমার বিশ্বাস।

পেশাগত জীবনে শিহাব মাসুম বর্তমানে বাংলাদেশের একটি বিজ্ঞাপনী সংস্থায় সৃজনশীল কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। পেশাগত ব্যস্ততার জন্য সবকিছু থেকে একটা লম্বা বিরতি নিয়েছিলেন তিনি। এখন থেকে আবারো নিয়মিত হবেন বলেই জানান তিনি।

 

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...