শিশু ধর্ষনকারী গ্রেপ্তার

শিশু ধর্ষনকারী গ্রেপ্তারখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি:: শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের একটি গ্রামে তিন বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে শনিবার (৬ মে) আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, শুক্রবার দুপুরে প্রতিবেশি ইমরান চোকদার (১৮) শিশুটিকে বসত ঘরে একা পেয়ে ধর্ষন করে। ওই শিশুর বাবা জাজিরা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। আহত শিশুটিকে প্রথমে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে  শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ধর্ষনের শিকার শিশুর শাররীক অবস্থা আশঙ্কা জনক।

জাজিরা থানা সূত্র জানায়, নাওডোবা ইউপির একটি গ্রামের ওই শিশুর পরিবারের বসবাস। শুক্রবার দুপুরে তার মা বসত ঘরের পাশে রান্না করছিল। তখন শিশুটি ঘরে টিভি দেখছিল ও খেলা করছিল। হঠাৎ শিশুর চিৎকার শুনে মা ঘরে গিয়ে দেখে ইমরান পালিয়ে যাচ্ছে আর শিশুটি মেঝেতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পরছে। তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শরীয়তপুর সদর হাসপাতালে বসে শিশুটির মা বলেন, ও আমার এক মাত্র সন্তান। অনেক সাধনার পর আল্লাহ আমাকে এ সন্তান দিয়েছেন। ইমরান প্রায়ই আমাদের ঘরে এসে মেয়ের সাথে খেলা করত। ওকে কুলে নিত। সে এমন বাচ্চা মেয়ের সর্বনাশ করবে ভাবতে পারিনি। আল্লাহ যেন ওর বিচার করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শিশুটির বাবা ইমরানকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটক

নোয়াখালীতে ভুয়া ডাক্তার আটক

মুজাহিদুল ইসলাম  সোহেল, নোয়াখালী প্রতিনিধি  :: নোয়াখালীতে আবুল কাশেম (৩২) নামে ভুয়া ডাক্তারকে ...