শিল্পীর সামনে নগ্ন হলেন লেডি গাগা

ওয়ার্ল্ড মিউজিকের এই সময়ের পপক্রেজ লেডি গাগার নগ্ন ছবি প্রকাশ পাচ্ছে বিখ্যাত ‘ভ্যানিটি ফেয়ার’ ম্যাগাজিনের জানুয়ারি সংখ্যায়। তবে এগুলো স্টিল ছবি নয়, শিল্পীর তুলি আঁচড়ে আঁকা। বর্ষীয়ান মার্কিন সঙ্গীতশিল্পী ও সৌখিন চিত্রশিল্পী টনি বেনেট সম্প্রতি লেডি গাগার কিছু নগ্ন ছবি এঁকেছেন। লেডি গাগা নিজেও স্বীকার করে নিয়েছেন যে, ৮৫ বছর বয়সী টনি বেনেটের সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে তিনি তার স্কেচ আঁকার সুযোগ করে দিয়েছিলেন। টনির আঁকা এই ছবিগুলোই ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে প্রকাশ করা হবে

২০১২-এর বর্ষশুরুর বিশেষ সংখ্যায়। প্রকাশের আগেই লেডি গাগার নগ্ন স্কেচ নিয়ে হলিউডে শুরু হয়েছে তোলপাড়।
সম্প্রতি টনি বেনেটের সামনে নগ্ন হয়ে মডেল হওয়া প্রসঙ্গে লেডি গাগা বলেছেন, টনি বনেটকে আমি অনেক আগেই আমার স্কেচ আঁকা জন্য অনুরোধ জানিয়েছিলাম। তিনি শর্ত দেন, কেবল নগ্ন হয়ে তার সামনে দাঁড়ালেই ছবি এঁকে দেবেন।
ঘটনার বিবরণ জানিয়ে লেডি গাগা বলেন, সেদিন আমি ধীরে ধীরে টনির সামনে গিয়ে দাঁড়ালাম। জানালাম আমি তার শর্ত পূরণে রাজি। এরপর একে এতে নিজের পোশাক খুলে ফেললাম এবং তাকে আমার ছবি আঁকতে বললাম। তখন কেন যেন একটু লজ্জা লাগছিলো আমার। পরে অবশ্য নিজের মনে প্রশ্ন জেগেছে, কেন আমি টনি বেনেটের সামনে নগ্ন হলাম? এর উত্তর আমি খুঁজে পাই নি।
লেডি গাগার নগ্ন দেহের ছবি আঁকা সম্পর্কে টনি বেনেট বলেছেন, সুন্দরীদের নগ্ন দেহের স্কেচ আঁকা আমার একটি হবি। এ পর্যন্ত আমার আহ্বানে সাড়া দিয়েছে অনেক সুন্দরীই। তবে এখন পর্যন্ত যতো মেয়েদের ছবি এঁকেছি, তাদের মধ্যে গাগাই সবচেয়ে বেশি সৌন্দর্যের অধিকারী। তার নগ্ন দেহে বিশেষ কী যেন আছে!
টনি বেনেট মিউজিক এবং পেইন্টিং দুই বিষয়েই পড়ালেখা করেছেন। তবে মিউজিককে প্রফেশন হিসেবে নিলেও ছবি আঁকাকে তিনি সৌখিনতার পর্যায়ের সীমিত রেখেছেন। জাতিসংঘের ৫০ বছর পূর্তিতে তিনি দুটি পেইন্টিং এঁকে চিত্রশিল্পী হিসেবে সারাবিশ্বে সুপরিচিতি লাভ করেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আজ আমার পালা’

চলন্ত বাসে মেয়েদের মলেস্ট করার গল্প

স্টাফ রিপোর্টার :: পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির বিষয়টি অহরহ ঘটছে আমাদের ...