শিল্পার বিরুদ্ধে ৯০ কোটি রুপি প্রতারণার মামলা

shilpa-shetty1ইউনাইটেড নিউজ ডেস্ক :: নয় কোটি টাকা দু’বছরের মধ্যে হবে ৯০ কোটি। সিনেমায় নয়, একেবারে বাস্তবে! কিন্তু সিনেমার মতো এমন ‘প্রতিশ্রুতি’ রাখতে না পারার অভিযোগে শেষ পর্যন্ত ‘প্রতারণা’র মামলা দায়ের হল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর সংস্থার বিরুদ্ধে।

শিল্পার সংস্থা ‘এসেনশিয়াল স্পোর্টস অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড’ বা ‘ইএসপিএল’-এর বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা করেছে কলকাতার ‘এম কে মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে এক সংস্থা। কলকাতা হাইকোর্ট কলকাতা পুলিশকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেয়। এরপরই শেক্সপিয়র সরণি থানায় শেঠী ও রিপু সুদান কুন্দ্রার বিরুদ্ধে শনিবার রাতে মামলা করেছে পুলিশ।

এই থানা এলাকার ৩৯ নম্বর শেক্সপিয়র সরণিতে রয়েছে এমকে মিডিয়ার অফিস। পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, শিল্পা ও রিপুর বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ, ষড়যন্ত্র, প্রতারণা, তোলাবাজি, অপরাধমূলক ষড়যন্ত্রসহ একাধিক ধারায় মামলা করা হয়েছে। যার মধ্যে বেশ কিছু ধারা জামিন অযোগ্য। শিল্পা শেঠীর সংস্থার বিরুদ্ধে তদন্ত করতে মুম্বাই যাচ্ছেন তদন্তকারীরা।

মুম্বাইয়ে ইএসপিএল কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। এমনকী পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে পারেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী ও রিপু সুদান কুন্দ্রা।

অভিযোগে বলা হয়েছে, ইএসপিএল শেয়ার বিক্রি করার নাম করে এমকে মিডিয়ার কাছ থেকে প্রায় ৯ কোটি টাকা নিয়েছিল। প্রতিশ্রুতি দেয়া হয়েছিল, ৯ কোটি টাকা দু’বছরে ৯০ কোটি করে দেয়া হবে।

কিন্তু দু’বছর পার হয়ে যাওয়ার পরও মুম্বাইয়ের ওই সংস্থাটি টাকা ফেরত দেয়নি। এই বিনিয়োগের ভিত্তিতে ৩০ লাখ টাকার ইক্যুইটি শেয়ারও দিয়েছিল ইএসপিএল। যদিও সেই শেয়ারের কাগজপত্র ভুয়া বলেও অভিযোগ করা হয়েছে কলকাতার সংস্থাটির তরফে।

শিল্পা শেঠীর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার নাম ইতিমধ্যে জড়িয়েছে আইপিএল কেলেংকারিতে। আইপিএলের রাজস্থান রয়ল্যাস টিমের অন্যতম মালিকানা ছিল রাজ কুন্দ্রার হাতে। পরে কেলেংকারিতে জড়িয়ে পড়ায় রাজের হাত থেকে মালিকানা চলে যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...