ব্রেকিং নিউজ

শিঘ্রই আসছে কন্ঠশিল্পী সাদী ও সা-রে-গা-মা-পা খ্যাত তারকা কন্ঠশিল্পী বিন্দিয়া খানের দৈত কন্ঠে ভিন্নধারার একটি ঈদের গান

Eid Song 2018স্টাফ রিপোর্টার ::  আসছে স্বনামধন্য কন্ঠশিল্পী সাদী ও সা-রে-গা-মা-পা খ্যাত তারকা কন্ঠশিল্পী বিন্দিয়া খানের দৈত কন্ঠে ভিন্নধারার একটি ঈদের গান (লও ঈদ মোবারক বাদ)।

গানটি লিখেছেন ও সুরারূপ করেছেন প্রবাসী কবি ও গীতিকার শাহ আলমগীর নিজেই। গানটিতে সঙ্গীত সংযোজনে আছেন স্বনামধন্য সঙ্গীতজ্ঞ অয়ন ও সাদী। গানটির মিউজিক ভিডিও পরিচালনা ও পরিকল্পনায় আছেন সয়ং কন্ঠশিল্পী সাদী।

গানটির নির্মাণ প্রসংগে তিনি বলেন, দেশবাসী এর আগে এমন শ্রুতিমধুর ঈদের গান হয়তো শুনেননি। আমরা নতুন কিছু উপহার দিতে যাচ্ছি। মিউজিক কম্পোজিশন থেকে শুরু করে ভিডিও নির্মাণ পর্যন্ত প্রতিটি ধাপে আমাদেরকে নতুন কিছু নিয়ে ভাবতে হয়েছে। আর এতে সার্বিক সহযোগীতা দিয়ে যাচ্ছেন প্রবাসী কবি লেখক ও গীতিকার শাহ আলমগীর। তিনি প্রবাসে থেকেও দেশের সাহিত্য সংস্কৃতি নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

গত কুরবানীর ঈদে তিনির কথা ও সুরে (কুরবানীর ঈদ এলো) শিরোনামে দেশে প্রথম কোরবানীর ঈদকে নিয়ে একটি গান রিলিজ হয়েছে ও গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

এবারের ঈদের গানটি সম্পর্কে গানের সঙ্গীত ও মিউজিক ভিডিও পরিচালক সাদী জানিয়েছেন, গানটি দেশের বিখ্যাত ইউটিউবে চ্যানেল সাউন্ডটেক হতে ঈদের দুদিন আগে মুক্তি দেয়া হবে এবং বাংলাদেশ ও ইউরোপের টিভি চ্যানেলে ঈদের অনুষ্টান মালায় গানটি দেখা যাবে।

এবারের ভিন্নমাত্রার ঈদের গানটি নিয়ে নির্মাণ সংশ্লিষ্ট সকলেই বেশ আশাবাদী। তারা সকলেই দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে দোয়া চেয়েছেন ও গানটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...