শাহরুখের কনফারেন্স বয়কট সাংবাদিকদের

angry journosবিনোদন ডেস্ক :: সকলেরই সময়ের দাম আছে। তিনি সুপারস্টার বলে রেহাই পেতে পারেন না! এই চরম সত্যটা হাড়ে হাড়ে টের পেলেন শাহরুখ খান।কথা দিয়েও সময় মতো না আসায় তাঁর অপেক্ষায় থেকে বিরক্ত সাংবাদিকরা বয়কট করলেন তাঁকে।সম্প্রতি শাহরুখের নতুন ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’-এর সাংবাদিক সম্মেলন ঘিরে এমনটাই ঘটেছে বলে জানা গিয়েছে।

চেন্নাইয়ের একদল সাংবাদিককে শাহরুখের তরফে বিকেল চারটেয় আইটিসি গ্র্যান্ড চোলা হোটেলে আসতে বলা হয়েছিল। উপলক্ষ্য, নতুন ছবি নিয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি কথা বলবেন।

কিন্তু এক ঘণ্টা, দু ঘণ্টা, তিন ঘণ্টা-ঘড়ির কাঁটা ঘুরে যেতেইথাকে।কিন্তু দেখা নেই কিং খানেরই! চার ঘণ্টার মাথায় তিনি উদয় হলেন।ঢুকেই টের পেয়ে যান, সাংবাদিকদের ধৈর্য্যের বাঁধ ভেঙেছে।তাই নিজেই তাঁদের মাথা ঠাণ্ডা রেখে তাঁর দেরি হওয়ার কারণ বোঝানোর চেষ্টা করেন।তিনি জানান, সাংবাদিকদের যে বিকেল চারটেয় আসতে বলা হয়েছে, তা তিনি জানতেন না।

কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি।তাঁর এহেন ‘অজুহাত’ শুনতে রাজি ছিলেন না সাংবাদিককূল।তাঁদের প্রত্যেককে আলাদা করে সাক্ষাত্কার  দিতে তিনি রাজি, অনেকটাই নরম হয়ে প্রস্তাব দেন শাহরুখ।

কিন্তু তা প্রত্যাখ্যান করে বেরিয়ে যান সাংবাদিকরা।প্রতিশ্রুতি দেওয়া মতো সময় মেনে  না আসার রীতি যে বরদাস্ত করতে রাজি নন, শাহরুখকে বুঝিয়ে দেন তাঁরা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...