শাহরুখকের ‘হ্যাপি নিউ ইয়ার’

স্টাফ রিপোর্টার :: সম্প্রতি ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার ট্রেইলার উদ্বোধন করেন শাহরুখ খানসহ ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার কলাকুশলীরা।

অনুষ্ঠানে ‘পিকে’র পোস্টারের ব্যাপারে প্রশ্ন করা হয় শাহরুখকে। উত্তরে শাহরুখ বলেন, ‘আমরাও কাপড় ছাড়া পোস্টার বানাচ্ছি…সবাই একসঙ্গে!’

এর আগেও রসিকতাতেই ‘পিকে’ সংক্রান্ত প্রশ্নের জবাব দিয়েছিলেন শাহরুখ। একটি ট‍্য্যালেন্ট শোর প্রচার বিষয়ক অনুষ্ঠানে আমির খানের পোস্টারটি নিয়ে প্রশ্ন করা হলে শাহরুখের জবাব ছিল, “নগ্ন হওয়াকে প্রতিভা বলবেন না।” তবে এবার শাহরুখ বলেই দিলেন তার সিনেমার সঙ্গে অন‍্য্য খানদের সিনেমার তুলনা না করতে।

“আমি তুলনায় বিশ্বাস করি না। তাদের সিনেমা তাদের কাছে, আমাদেরটা আমাদের কাছে। শিল্পীদের মধ্যে এ ধরনের তুলনা কখনও হয় না। তুলনা শুধুমাত্র কিছু মানুষের মাথার ভেতর থাকে।”

তিনি আরও বলেন, “তুলনা হয় নিজের কাজের সঙ্গে, আগের কাজগুলো থেকেও যেনো ভালো হয় আমাদের ভবিষ্যতের কাজ। কিন্তু যদি আপনি অন্যের সঙ্গে তুলনা করা শুরু করেন, তবে আপনি কখনোই সফল হবেন না। এসব তারাই করে যাদের মধ্যে আত্মবিশ্বাস নেই।”

‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে সিনেমার কলাকুশলীদের একাংশ। ছবি: আইএএনএস।

শাহরুখের মতে, ‘পিকে’, ‘কিক’ কিংবা ‘হ্যাপি নিউ ইয়ার’—এর মতো সিনেমা তৈরি হয় সবাইকে আনন্দ দেওয়ার জন্য। আর সেটাই বড় কথা।‘হ্যাপি নিউ ইয়ার’- এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির পোস্টার এবং ট্রেইলার।

শাহরুখ ছাড়াও এতে দেখা যাবে দিপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, সোনু সুদ, বোমান ইরানি, ভিভান শাহ এবং জ্যাকি শ্রফকে। ‘হ্যাপি নিউ ইয়ার’ মুক্তি পাবে ২৪ অক্টোবর।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...