শারীরিক সৌন্দর্যের ক্ষেত্রে আমি শীর্ষে: নেহা ধুপিয়া

মিডিয়ার কাছে একটি বিতর্কিত মন্তব্য দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। সমপ্রতি নিজের চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে নেহা এ বিতর্কিত মন্তব্য করেন। বর্তমানের শীর্ষ নায়িকাদের চেয়েও নিজেকে সবদিক দিয়ে সেরা দাবি করেছেন তিনি।

কারও নাম উচ্চারণ না করলেও এ সময়ের নায়িকারা অভিনয় ছাড়াও শারীরিক সৌন্দর্যেও তার সঙ্গে পাত্তা পায় না বলে নিজের মন্তব্যে উল্লেখ করেছেন তিনি। তবে নেহার এ মন্তব্যকে অনেকে হাস্যকর বলে উড়িয়ে দিয়েছেন, অনেকে স্ট্যান্টবাজি হিসেবে দেখছেন আবার অনেকে এ উদ্ভট বলেই দাবি করছেন। গত এক বছরে নিজের শারীরিক সৌন্দর্য বাড়াতে নিয়মিত জিম, ডায়েট, সাঁতারসহ আরও বিভিন্ন বিষয়ে নিয়ম মেনে চলছেন।

যার ফলে আগের চেয়ে অনেক বেশি আকর্ষণীয় ফিগারের অধিকারী হয়েছেন নেহা। কিন্তু সবার চেয়ে নিজেকে সেরা দাবি করে বেশ সমালোচনার মুখেই বর্তমানে পড়েছেন তিনি। কারণ, নেহা ধুপিয়াকে প্রথম সারির নায়িকা হিসেবেই গণনা করা হয় না। কিভাবে তিনি এমন মন্তব্য করতে পারেন। জবাবটা নেহা ধুপিয়া নিজের মুখেই দিয়েছেন। তিনি বলেছেন, এখন যারা বলিউডের টপ অভিনেত্রী হিসেবে পরিগণিত হচ্ছেন, তারা কেউ পরিপূর্ণ শারীরিক সৌন্দর্যের অধিকারী না। কোন না কোনদিক দিয়ে তারা ধরা খেয়ে যাবেন, আমি তার প্রমাণও দিতে পারবো। কিন্তু শারীরিক সৌন্দর্যের ক্ষেত্রে আমি শীর্ষে রয়েছি, এর জন্য সাধনাও কম করতে হয়নি আমাকে।

এখন শীর্ষ এ অবস্থানটা ধরে রাখাটাই আমার প্রধান দায়িত্ব। আর অভিনয়ের দিক দিয়েও আমি অন্যদের চেয়ে কম নই বলেই আমার মনে হয়। এর প্রমাণ খুব শিগগিরই সবাই পেয়ে যাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...